shono
Advertisement

‘স্বাধীনতার জন্য লড়াই’, জঙ্গিহানা নিয়ে পাক সংবাদপত্রের এই খবরে নিন্দা জাহ্নবীর

আর কী প্রকাশিত হয়েছে সংবাদপত্রটিতে? The post ‘স্বাধীনতার জন্য লড়াই’, জঙ্গিহানা নিয়ে পাক সংবাদপত্রের এই খবরে নিন্দা জাহ্নবীর appeared first on Sangbad Pratidin.
Posted: 09:38 PM Feb 16, 2019Updated: 09:38 PM Feb 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ভয়াবহ জঙ্গিহানা কেড়ে নিয়েছে ৪৯ জন সিআরপিএফ জওয়ানের প্রাণ। স্তব্ধ হয়ে পড়েছে শহিদদের পরিবার। একে একে তেরঙ্গা জড়ানো মরদেহ পৌঁছচ্ছে বাড়িতে। যাঁরা দেশের জন্য হাজার প্রতিকূলতা পার করেছেন, কয়েকজন কাপুষের জন্য বিনাযুদ্ধে তাঁরা প্রাণ হারিয়েছেন। দেশবাসীর এ ক্ষতে এখনও মলম পড়েনি। আর সেই কাটা ঘায়েই যেন নুনের ছিটে দিল পাক সংবাদপত্র।

Advertisement

[শহরের সিনেমা হলে বন্ধ ‘ভবিষ্যতের ভূত’ ছবির প্রদর্শন, ক্ষুব্ধ দর্শক]

সন্ত্রাসবাদী হামলার বিরুদ্ধে সরব হয়েছে গোটা দেশ। জঙ্গি মোকাবিলায় ইতিমধ্যেই ভারতীয় সেনাকে পূর্ণ স্বাধীনতা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদেশের ছবিটা যখন এরকম, তখন উলটো পারের ছবিটা কী? এই হামলা নিয়ে কী বলছে পাকিস্তান? একটি পাক সংবাদপত্র কাশ্মীরের ঘটনাকে ‘স্বাধীনতার জন্য সংগ্রাম’ বলে আখ্যা দিয়েছে। এমনকী যে আত্মঘাতী জঙ্গি এই ঘটনা ঘটিয়েছে, তাকে ‘বীর’ বলে অভিহিত করা হয়েছে। সংবাদপত্রজুড়ে সেই জইশ জঙ্গিরই জয়গান করা হয়েছে। আর এখবর কানে পৌঁছনোর পর আর হাত গুটিয়ে বসে থাকতে পারেননি অভিনেত্রী জাহ্নবী কাপুর। এমন একটি স্পর্শকাতর বিষয় নিয়ে উসকানিমূলকভাবে সংবাদ পরিবেশন করায় ওই পাক সংবাদমাধ্যমকে ধিক্কার জানিয়েছেন তিনি।

[পুলওয়ামা নিয়ে বিতর্কিত মন্তব্য, ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বহিষ্কৃত সিধু]

বিষয়টির তীব্র নিন্দা করে শ্রীদেবীকন্যা ইনস্টাগ্রামে লেখেন, “ঘটনায় অনেক মানুষের ক্ষতি হয়েছে। আর সবচেয়ে কষ্টের হল, গোটা ঘটনা অতর্কিতে ঘটেছে। জওয়ানরা পালটা দেওয়ার সুযোগ পর্যন্ত পাননি। পাক সংবাদপত্র অত্যন্ত দায়িত্বজ্ঞানহীনের মতো কাজ করেছে। রাজনীতির জন্য সত্যিকে এভাবে চেপে রেখে মানুষের কাছে ভুল বার্তা পৌঁছে দেওয়া হচ্ছে।” এভাবে দেশের সেনাদের অসম্মান করা হয়েছে। মত জাহ্নবীর। শহিদদের শ্রদ্ধা এবং তাঁর পরিবারদের প্রতি সহানুভূতিও জানিয়েছেন অভিনেত্রী। এদিকে, পাক সংবাদপত্রের এমন খবর নিয়ে নেটদুনিয়ায় ক্ষোভ উগরে দিয়েছে ভারতীয়রাও। সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে।

The post ‘স্বাধীনতার জন্য লড়াই’, জঙ্গিহানা নিয়ে পাক সংবাদপত্রের এই খবরে নিন্দা জাহ্নবীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement