shono
Advertisement

সারা শরীরে জড়ানো প্লাস্টিক, ‘মিলি’র ট্রেলারে চমকে দিলেন জাহ্নবী কাপুর

ছবির অন্যতম প্রযোজক জাহ্নবীর বাবা বনি কাপুর।
Posted: 08:44 PM Oct 16, 2022Updated: 08:44 PM Oct 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা শরীরে জড়ানো প্লাস্টিক। মেঝেতে পড়ে রয়েছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। কনকনে ঠান্ডায় কাঁপছেন। এমনই দৃশ্য দেখা গেল অভিনেত্রীর আসন্ন ছবি ‘মিলি’র ট্রেলারে (Mili Trailer)। ছবিতে নাম ভূমিকাতেই অভিনয় করেছেন জাহ্নবী।

Advertisement

বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ‘মিলি’। মাথুকুট্টি জেভিয়ারের পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন জাহ্নবী। ট্রেলারে তাঁকে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে হিসেবেই দেখানো হয়েছে। জাহ্নবীর বাবার ভূমিকায় অভিনয় করেছেন মনোজ পাহওয়া (Manoj Pahwa)। আর প্রেমিকের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা সানি কৌশলকে (Sunny Kaushal)। ট্রেলার দেখে যেটুকু বোঝা যাচ্ছে তাতে ছবির কাহিনি অনুযায়ী, একটি অভিজাত খাবারের দোকানে কাজ করে মিলি। কিন্তু ঘটনাচক্রে দোকানের ফ্রিজারে আটকে যায় সে। মাইনাস ডিগ্রি সেলসিয়াসে শুরু হয় মিলির জীবনের লড়াই। 

[আরও পড়ুন: কলকাতায় পা রাখলেন অনুষ্কা শর্মা, কোথায় হবে ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং?]

শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর বলিউডে পা দিয়েছেন, তা বেশ কয়েক বছর হল। নানা কারণে, জাহ্নবী খবরে থাকলেও, তাঁর সিনেমার কেরিয়ার এখনও বেশ টলমল। আর তাই তো, বলিউডে নিজের জমি খুঁজে পেতে নিজেকে একেবারে বদলে ফেলছেন জাহ্নবী। গত সপ্তাহেই ‘মিলি’র ফার্স্টলুক ও টিজার প্রকাশ্যে আসে। তাতেই বোঝা যায়, জাহ্নবীর এই ছবি একেবারেই রহস্য ও সাসপেন্সে মোড়া।

দক্ষিণী ছবি ‘হেলেন’ থেকেই তৈরি হয়েছে জাহ্নবীর ‘মিলি’। মালায়লম ভাষায় তৈরি ‘হেলেন’ ছবিটি বক্স অফিসে তুমুল হিট হয়েছিল। এবার সেই ছবিকেই হিন্দিতে তৈরি করলেন পরিচালক মথুকুট্টি জেভিয়ার। আগামী ৪ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘মিলি’। ছবির সংগীত পরিচালনার দায়িত্ব সামলেছেন এ আর রহমান। আর প্রযোজনায় অংশীদার হয়েছেন জাহ্নবীর বাবা বনি কাপুর।

[আরও পড়ুন: কেমন আছেন অগ্নিদগ্ধ বাংলাদেশি কমেডিয়ান আবু হেনা রনি? ছবি পোস্ট করে জানালেন মীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement