shono
Advertisement

দক্ষিণীকন্যার বেশে প্রেমিক শিখরের সঙ্গে তিরুপতি দর্শন জাহ্নবীর, সামনেই বিয়ে?

পুজো দিয়ে বেরিয়ে কী বললেন অভিনেত্রী?
Posted: 04:21 PM Jan 05, 2024Updated: 04:23 PM Jan 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই করণ জোহরের শোয়ে প্রেমিকের ডাকনাম ফাঁস করেন জাহ্নবী (Janhvi Kapoor)। এবার সেই বিশেষ বন্ধুকে নিয়েই তিরুপতি দর্শনে গেলেন বলিউড অভিনেত্রী।

Advertisement

‘কফি উইথ করণ’-এ জাহ্নবী জানান, তাঁর ফোনের স্পিড ডায়ালে বাবা বনি কাপুর, বোন খুশির পাশাপাশি ‘শিখু’র নম্বর রয়েছে। বিপদে-আপদে, যে কোনও সময়ে শিখর পাহাড়িয়াকে পাশে পান তিনি। সেদিনের পর্বজুড়ে শ্রীদেবীকন্যার মুখে শোনা যায় শিখর পাহাড়ির কথা। এবার তাঁকে নিয়েই তিরুপতি বালাজি মন্দিরে জাহ্নবী কাপুর। পুজে দিয়ে বেরিয়ে এসেই অভিনেত্রীর মন্তব্য, “এবার মনে হচ্ছে ২০২৪ সাল শুরু করলাম।”

জাহ্নবী কাপুরের শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, বয়ফ্রেন্ড শিখর পাহাড়িয়ার সঙ্গে তিরুপতির বালাজি মন্দির দর্শন করছেন। একেবারে সাবেকি সাজে দেখা গিয়েছে জাহ্নবীকে। পরনে সোনালি শাড়ি। মুখে মিষ্টি হাসি শ্রীদেবীকন্যার। দক্ষিণী স্টাইলে পোশাক পরেছিলেন মুম্বইয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি শিখরও। এই ভিডিও দেখেই বলিউডে জোর গুঞ্জন। তাহলে কী বিয়ের তোড়জোড় করতেই বালাজি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন এই জুটি। জাহ্নবী ও শিখর অবশ্য এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন!

[আরও পড়ুন: ১২ বছর বাদে মেয়ের বিয়ের জন্য রাজস্থানে আমির, কনেপক্ষে শাহরুখ-সলমন! নিমন্ত্রিত আর কারা?]

বিটাউন এখন আমির খানের মেয়ে ইরা খানের বিয়ে নিয়ে ব্যস্ত। সম্প্রতি শোনা গিয়েছে, রকুলপ্রী এবং জ্যাকি ভাগনানিও খুব শিগগিরি বিয়ে করছেন। গতবছর একাধিক তারকাজুটি ছাদনাতলায় বসেছেন। এবার কি তাহলে জাহ্নবী কাপুরের পালা? শ্রীদেবীকন্যার ইনস্টা পোস্টের নিচেই প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: বডিগার্ড নেই দেখেই ববি দেওলকে ছেঁকে ধরল ওরা! তারপর? দেখুন হুলুস্থুল কাণ্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement