shono
Advertisement

পাপারাজ্জি দেখেই মেজাজ হারালেন জয়া বচ্চন, দিদাকে সামলাতে হিমশিম অবস্থা নভ্যার

ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
Posted: 12:34 PM Oct 17, 2022Updated: 12:34 PM Oct 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে মধ্যেই মেজাজ হারান জয়া বচ্চন (Jaya Bachchan)। কখনও সংসদের অন্দরে, কখনও পাপারাজ্জির সামনে। সম্প্রতি তেমনই এক ঘটনা ঘটল ল্যাকমে ফ্যাশন উইকে (Lakme Fashion Week)। দিদাকে সামলাতে হিমশিম হতে হয়েছে নাতনি নভ্যা নভেলিকে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে জয়া বচ্চনের মেজাজ হারানোর ভিডিওটি। নাতনি নভ্যাকে নিয়েই ল্যাকমে ফ্যাশন উইকে যাচ্ছিলেন বর্ষীয়ান অভিনেত্রী তথা রাজনীতিবিদ। তখনই এই ঘটনা ঘটে। জয়াকে দেখেই ছবি-ভিডিও তুলতে থাকেন সংবাদমাধ্যমের কিছু কর্মী। তাতেই ক্ষিপ্ত হন জয়া। ছবি তুলতে থাকা ব্যক্তিকে বলেন, “ইচ্ছে হচ্ছে একেবারে উলটে পড়েই যাও তুমি।”

[আরও পড়ুন: প্রতিবেশী যুবকের হেনস্তার জেরেই আত্মহত্যা অভিনেত্রী বৈশালীর! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

জয়ার ধিক্কারে ক্ষান্ত হয়নি পাপারাজ্জি। অভিনেত্রীর ছবি ও ভিডিও তুলতেই থাকেন তাঁরা। আবার আঙুল তুলে তাঁদের প্রশ্ন করতে থাকেন জয়া। তখনই হস্তক্ষেপ করেন নভ্যা। দিদাকে শান্ত থাকতে বলেন। অন্যদিকে মন দেওয়ার পরামর্শ দেন। তাতেও বিরক্তি যায় না জয়ার। কিন্তু নাতনির কথা মেনে অন্যদিকে তাকান তিনি।

এই প্রথম নয়, এর আগেও একাধিকবার মেজাজ হারিয়েছেন জয়া বচ্চন। পানামা কেলেঙ্কারিতে যখন বচ্চন পরিবারের বধূ ঐশ্বর্য রাই বচ্চনের নাম জড়িয়েছিল, তখনও সংসদে মেজাজ হারিয়েছিলেন বর্ষীয়ান সাংসদ। বিজেপির খারাপ দিন শুরু হতে চলেছে, এমনই অভিশাপ দেন ক্ষুব্ধ জয়া। 

সংবাদমাধ্যমের সঙ্গেও তাঁর খারাপ ব্যবহারের নজির হয়েছে। মিডিয়া দেখলেই যেন ক্ষিপ্ত হয়ে যান বচ্চনপত্নী। ছবি ও ভিডিও তোলাতে বেজায় আপত্তি রয়েছে তাঁর। অনুরাগীদের সঙ্গে সেলফি তোলাও তাঁর পছন্দ নয়। তা নিয়েও বিস্তর ঝামেলা করতে দেখা গিয়েছে তাঁকে। অনুরাগীদের একাধিকবার ভদ্রতা শেখার পরামর্শ দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘বিগ বস’-এ সাজিদের উপস্থিতি নিয়ে চূড়ান্ত ব্যঙ্গ, সংবাদসংস্থাকে পাঠানো হল আইনি নোটিস]   

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement