shono
Advertisement

‘লড়ে যাব, আমার মেয়ে ন্যায় পাবেই!’সূরজ ছাড়া পেতেই শপথ নিলেন জিয়া খানের মা

আদালত চত্বরে দাঁড়িয়েই শপথ নিলেন জিয়ার মা।
Posted: 03:54 PM Apr 28, 2023Updated: 04:36 PM Apr 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আশা ছিল হয়তো মেয়ে জিয়া খানের মৃত্যু মামলায় মুম্বই আদালতে ন্যায় জুটবে। কিন্তু জিয়া খানের মা রাবিয়া খানের মতে, শুক্রবার আদালত যে রায় শুনিয়েছে, তা মোটেই ন্যায়কে চিহ্নিত করে না। আর তাই তো জিয়া খান মৃত্যু মামলায় আদালত চত্বরে দাঁড়িয়েই শপথ নিলেন জিয়ার মা। সংবাদ মাধ্যমে স্পষ্ট জানালেন, ”জিয়া ন্য়ায় পাবেই। আমি এত তাড়াতাড়ি হাল ছেড়ে দেব না।” এখানেই শেষ নয়। রাবিয়া জানালেন, ”আরও লড়ব। প্রয়োজনে হাই কোর্ট যাব, সুপ্রিম কোর্ট যাব। আমি লড়েই যাব।” সঙ্গে রাবিয়া যোগ করলেন, ”আমি শুধু এইটুকুই বলতে চাই, জিয়া আত্মহত্যা করেনি। তাহলে জিয়ার মৃত্যু হল কীভাবে?”

Advertisement

প্রায় ১০ বছর পর বলিউড অভিনেত্রী জিয়া খানের (Jiah Khan) মৃত্যু মামলার রায় এল সামনে। শুক্রবার স্পেশ্যাল সিবিআই কোর্ট আদিত্য পাঞ্চোলির ছেলে অভিনেতা সূরজ পাঞ্চোলিকে এই মামলা থেকে মুক্তি দিল। এই রায়ে আদালত জানিয়েছে জিয়া খানের মৃত্য়ু মামলায় সূরজের বিরুদ্ধে উপযুক্ত প্রমাণ না মেলায় তাঁকে মুক্তি দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ফিল্মফেয়ারের মঞ্চে সেরা আলিয়া, রাজকুমার, শ্রেষ্ঠ গায়ক অরিজিৎ, দেখুন জয়ীদের তালিকা ]

২৫ বছরের জিয়ার দেহ উদ্ধার হয়েছিল ২০১৩ সালের ৩ জুন, জুহুর বাড়ি থেকে। ঘটনায় জিয়ার মা রাবিয়া খান মুম্বইয়ের আদালতে মামলা দায়ের করেছিলেন সূরজের বিরুদ্ধে। পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছিল সেই অভিযোগের ভিত্তিতেই। যদিও জামিনে ছাড়া পান সূরজ, এর পর তদন্ত গড়িয়েছে ১০ বছর ধরে। এর মাঝে জিয়ার মা নানারকম চেষ্টা করে গিয়েছেন ন্যায় পাওয়ার জন্য। ঠিক এই সময়েই সলমন খানের হাত ধরে বলিউডে পা-ও রাখেন সূরজ পাঞ্চোলি।

এই মামলার রায়ের দিকে তাকিয়ে ছিল জিয়া খান ও সূরজ পাঞ্চলির পরিবার। মুম্বই আদালতে রায় দানের আগে সংবাদ মাধ্যমে জিয়ার মা জানিয়ে ছিলেন, ”আমি ন্যায়ের দিকেই তাকিয়ে আছি। জিয়ার সঙ্গে আমার সম্পর্ক এখন পুরোটাই ভগবানের হাত ধরে। শুনানি নিয়ে কিছুই বলতে চাই না। আশা রাখছি শুধু।” তবে রায় দানের পর এখনও পর্যন্ত দুই পরিবারের কারও মন্তব্য পাওয়া যায়নি।

[আরও পড়ুন: ফের একসঙ্গে থাকতে চলেছেন শাকিব খান ও অপু বিশ্বাস! ওপার বাংলায় জোর গুঞ্জন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement