shono
Advertisement

প্রথম বাঙালি হিসেবে বুর্জ খালিফায় যিশু সেনগুপ্ত, সাক্ষী গোটা বিশ্ব! গর্বিত বাংলা

দেখলেন সলমন খান, সোনু সুদ, আল্লু অর্জুন! যিশুকে নিয়ে গর্বিত বাংলা ও বাঙালি।
Posted: 01:07 PM Feb 03, 2024Updated: 01:07 PM Feb 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যিশু বর্তমানে টলিউডের ব্যস্ততম অভিনেতা। টালিগঞ্জের গণ্ডি ছাড়িয়ে এখন হিন্দি এবং তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বেশ প্রতিপত্তি বাঙালি অভিনেতার। আক্ষরিক অর্থেই যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) যে জাতীয় স্তরের অভিনেতা হয়ে উঠেছেন, তা বোধহয় আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন হয় না। এবার সেই অভিনেতার মুকুটেই জুড়ল নতুন পালক। বুর্জ খালিফায় (Burj Khalifa) ভেসে উঠল যিশু সেনগুপ্তর মুখ।

Advertisement

এই প্রথম কোনও বাঙালি অভিনেতাকে দেখা গেল বুর্জ খালিফার গায়ে। এযাবৎকাল দুবাইয়ে এই দৈত্যাকার বিল্ডিংয়ে ভেসে ওঠার একচেটিয়া দৌড়াত্ম্য ছিল শুধুমাত্র শাহরুখ খানের। বাদশা সিনেমা রিলিজ মানেই বুর্জ খালিফায় ট্রেলার-টিজারের দাপট। যা দেখে শাহরুখ ম্যাজিকে ডুব দিত গোটা দুবাই। এবার দেখা গেল যিশু সেনগুপ্তর মুখ। আর তার সঙ্গে দেখা গেল সলমন খান, সোহেল খান, আল্লু অর্জুন, সোনু সুদদেরও। গোটা ঘটনার সাক্ষী থাকলেন যিশু খোদ। পাশেই দাঁড়িয়ে সোনু সুদ আর আল্লু তখন উৎসাহ জোগাচ্ছেন।

এদিন বুর্জ খালিফায় CCL অর্থাৎ সেলিব্রিটি ক্রিকেট লিগের দশম মরশুমের ঝলক উন্মোচিত হল। সেখানেই বেঙ্গল টাইগার টিমের অধিনায়ক হিসেবে পৌঁছে গিয়েছিলেন যিশু সেনগুপ্ত। আর সেই ঝলক যখন সোশাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি। অভিনেতার অনুরাগীরা উচ্ছ্বাসে ফেটে পড়লেন। বাংলা এবং বাঙালিরা গর্বিত যিশু সেনগুপ্তকে নিয়ে।

[আরও পড়ুন: ডুয়ার্সে ‘বাবলি’র শুটিং চলছে জোরকদমে, শশব্যস্ত ডিরেক্টর রাজ, শুভশ্রী-আবির কী করছেন?]

করোনার জেরে বছর খানেক বিরতির পর গতবছর থেকে শুরু হয়েছে সেলিব্রিটি ক্রিকেট লিগ। যেখানে দেশের বিভিন্ন সিনেইন্ডাস্ট্রির সঙ্গে অংশ নেবেন বাংলার তারকারাও। যে টিমের মুখ যিশু সেনগুপ্ত। টলিউড কিংবা বলিউডের পাশাপাশি, তেলেগু ইন্ডাস্ট্রিতেও আপাতত চুটিয়ে কাজ করছেন অভিনেতা। রানি মুখোপাধ্যায়, দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রানাউত, ইলিনা ডি’ক্রুজ, বিদ্যা বালান, একে একে বলিউডের প্রথমসারির সব নায়িকার নায়কই হয়েছেন তিনি। এবার প্রথম বাঙালি হিসেবে বুর্জ খালিফার জায়েন্ট স্ক্রিনেও ভেসে উঠল তাঁর মুখ।

[আরও পড়ুন: ‘বেঁচে আছি’, সোশাল মিডিয়ায় এসে নিজেই জানালেন পুনম পাণ্ডে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement