shono
Advertisement

সম্পূর্ণ নগ্ন হয়ে কী বার্তা দিলেন এই অভিনেত্রী?

ছবি দেখলেই বুঝবেন কেন নেটিজেনদের প্রশংসা কুড়োলেন কালকি। The post সম্পূর্ণ নগ্ন হয়ে কী বার্তা দিলেন এই অভিনেত্রী? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:35 PM Aug 18, 2017Updated: 03:05 PM Aug 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এষা  গুপ্তা, মান্দানা, বাণী জে-র পর এবার কালকি কোয়েচলিন। ইনস্টাগ্রামে এবার নিজের একটি ন্যুড ছবি পোস্ট করেন কালকি। সাদা কালো এই ছবিতে নগ্ন কালকিকে কিন্তু ট্রোল হতে হয়নি বরং কালকির এই ছবিকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা। কারণ অবশ্য ছবির সঙ্গে কালকির লেখা ক্যাপশন। কেন ন্যুড ছবি পোস্ট করেছেন কালকি,তা বোঝা গেল ছবির ক্যাপশন দেখে। অভিনেত্রী লিখেছেন, ‘এ যেন আলো আর ছায়ার মাঝে অর্ধেক রাস্তা। নিজের নগ্নতাকে ভালবাসতে শিখুন।’ আসলে কালকি সকলের উদ্দেশ্যে বলতে চেয়েছেন, আমাদের শরীরকে নিয়ে আমাদের যত ছুঁৎমার্গ রয়েছ,  সেই মানসিকতা থেকে সবার মুক্ত হওয়ার প্রয়োজন রয়েছে। এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, এবার আর নগ্ন ছবির জন্য ট্রোল হতে হয়নি এই অভিনেত্রীকে। উপরন্তু তাঁর এই ছবিকে অনেকেই আর্টিস্টিক বলেছেন।

Advertisement

[বলিপাড়ায় হেনস্তার মুখে অভিনেত্রীরা, কী প্রতিক্রিয়া বিদ্যার?]

Half way between shadow and light by @rivabubber #blackandwhite #loveyournakedness

A post shared by Kalki (@kalkikanmani) on

কিছুদিন আগেই নিজের ন্যুড ছবি পোস্ট করার জন্য নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছিল এষা গুপ্তাকে। সোশ্যাল মিডিয়াতে তাঁকে নিয়ে ঘুরতে থাকে নানা কুরুচিকর মন্তব্য। তার বিরুদ্ধে মুখ খুলেছেন এষা। যাঁরা তাঁকে নানারকম কুরুচিকর মন্তব্য করছেন তাঁরা নিশ্চয় তাঁর ছবি মোবাইলে দেখেছেন, এরকমই মন্তব্য করছেন অভিনেত্রী। এষার এই কথায় অবশ্য মুখে কুলুপ এঁটেছেন অনেকে। অন্যদিকে কালকি অবশ্য সকলের থেকে প্রশংসাই পেয়েছেন। এর আগেও নানাধরনের সামাজিক ইস্যুতে মুখ খুলেছেন কালকি। নানা স্বেচ্ছাসেবী সংস্থার হয়ে কাজ করেছেন। আপাতত নিজের পরবর্তী ছবি ‘জিয়া অউর জিয়া’-র প্রচারে ব্যস্ত তিনি। রিচা চাড্ডার সঙ্গে তাঁর এই ছবির টিজার ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের।

[নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়ে ভাইরাল দীপিকা-রণবীরের চুম্বনের ছবি]

 

The post সম্পূর্ণ নগ্ন হয়ে কী বার্তা দিলেন এই অভিনেত্রী? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement