shono
Advertisement

‘তেজস’ দেখে চোখে জল যোগীর! বিশেষ স্ক্রিনিংয়ের পর দাবি কঙ্গনার

এদিকে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে কঙ্গনার নয়া ছবি।
Posted: 07:03 PM Oct 31, 2023Updated: 07:04 PM Oct 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। ‘থালাইভি’, ‘ধাকড়’, ‘চন্দ্রমুখী ২’র মতো ছবি পর পর মুখ থুবড়ে পড়ার পর নায়িকা আশাবাদী ছিলেন ‘তেজস’ নিয়ে। কিন্তু দেশপ্রেমের টোটকাও কাজে আসেনি। এই অবস্থাতেও হাল ছাড়তে রাজি নন কঙ্গনা। তিনি দাবি করে বসলেন, মঙ্গলবার নাকি তাঁর ছবি দেখে চোখ ছলছল করে উঠেছিল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের!

Advertisement

৩১ অক্টোবর নিজের ছবির একটি বিশেষ স্ক্রিনিংয়ের বন্দোবস্ত করেছিলেন অভিনেত্রী। সেই শোয়ে যোগীর (Yogi Adityanath) পাশাপাশি উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামিও উপস্থিত ছিলেন। শো শেষে কঙ্গনাকে বলতে শোনা গেল, যোগী নাকি ছবি দেখে চোখের জল ফেলেছেন। এবং ছবিটির প্রতি তাঁর সমর্থনের কথাও ব্যক্ত করেছেন। তাঁর কথায়, ”মুখ্যমন্ত্রী যোগী আদিত্য়নাথ ছবিটি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। উনি কথা দিয়েছেন আমাদের এবং আমাদের ছবিটিকে উনি সমস্ত শত্রু ও দেশবিরোধীদের থেকে রক্ষা করবেন। জাতীয়তাবাদীদের উদ্বুদ্ধ করবেন ছবিটি দেখার জন্য। এটা নারীর ক্ষমতায়নের ছবি নয়। এটা নারীশক্তির ছবি।”

[আরও পড়ুন: ডেঙ্গু আক্রান্ত শ্রীজাত, ভর্তি করা হল হাসপাতালে]

পরে এই সংক্রান্ত একটি পোস্টও তিনি করেন এক্স হ্যান্ডলে। সেখানে তাঁকে লিখতে দেখা যায়, ‘মহারাজজি আমাদের সেনার সাহস, শৌর্য ও বলিদান দেখে এতই আবেগপ্রবণ হয়ে পড়েন যে তাঁর চোখ ছলছল করে উঠেছিল।’ কঙ্গনার দাবি, তাঁর ছবিটি সমস্ত স্কুল ও কলেজে দেখা হোক।

গত ২৭ অক্টোবর মুক্তি পেয়েছিল ‘তেজস’। কিন্তু এখনও পর্যন্ত ৪ কোটি ২৫ লক্ষ টাকার বেশি ব্যবসা করে উঠতে পারেনি ছবিটি। একই সময়ে মুক্তি পাওয়া ‘টুয়েলভথ ফেল’ বরং বেশ প্রশংসা কুড়িয়েছে। এই পরিস্থিতিতে প্রশ্ন উঠছে, যোগী আদিত্যনাথের নাম উল্লেখ করে কি ছবির ভাঙা হাটে চাঁদের আলো আনতে চাইছেন কঙ্গনা?

[আরও পড়ুন: ‘ভুল ভুলাইয়া’র ছোটে পণ্ডিত সাজায় খুন-ধর্ষণের হুমকি, ‘ধর্ম রক্ষক’দের তোপ উরফির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement