shono
Advertisement

লোকসভা ভোটের পরেই বিয়ে করছেন কঙ্গনা! জানেন পাত্র কে?

হিমাচল প্রদেশে ছিমছাম বিয়ের অনুষ্ঠানের মধ্যে দিয়েই পাত্রের গলায় মালা দেবেন কঙ্গনা।
Posted: 10:35 AM Mar 23, 2024Updated: 10:35 AM Mar 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে জোর খবর। সর্বদা বিতর্কে থাকা অভিনেত্রী কঙ্গনা রানাউত নাকি বিয়ে করছেন! শুধু তাই নয়, লোকসভা ভোটের পরেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন বলিউডের ‘ক্যুইন’। সূত্র বলছে, ইতিমধ্য়েই নাকি জনপ্রিয় এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে দেখা করে বিয়ের পোশাকও বানিয়ে ফেলেছেন কঙ্গনা। শোনা যাচ্ছে, মুম্বইয়ে নয়, হিমাচল প্রদেশে ছিমছাম বিয়ের অনুষ্ঠানের মধ্যে দিয়েই পাত্রের গলায় মালা দেবেন কঙ্গনা।

Advertisement

কাকে বিয়ে করছেন কঙ্গনা?

সম্প্রতি ইংরেজি এক সংবাদমাধ্যমে কঙ্গনার বিয়ের খবর ভুল করে ফাঁস করে দেন তাঁর ফ্যাশন ডিজাইনার। তবে পাত্রের সম্পর্কে মুখ আলগা করেননি তিনি। সূত্র বলছে, কঙ্গনার হবু স্বামী বলিউডের কেউ নন। বরং তাঁর হবু বর বিদেশে থাকেন এবং জনপ্রিয় ব্যবসায়ী। বেশ কিছুদিন ধরেই নাকি এই ব্যবসায়ীর সঙ্গে গোপনে প্রেম করছিলেন কঙ্গনা। আর এবার বিয়ের পালা।

[আরও পড়ুন: বাঁদরে নিল মিমির সানগ্লাস, কীভাবে ফেরত পেলেন? দেখুন ভিডিও ]

দিন কয়েক আগেই স্যালোঁর বাইরে কঙ্গনার সঙ্গে এক রহস্যময় ব্যক্তিতে দেখা গিয়েছিল। বেশ কয়েকবার সেই ভিনদেশী ব্যক্তির সঙ্গে অভিনেত্রীকে বিটাউনের ইতি-উতি ঘুরতে দেখা গিয়েছে। পরে জানা যায় তিনি আদতে কঙ্গনার হেয়ারস্টাইলিস্ট।

অন্যদিকে এস মাই ট্রিপ সংস্থার মালিক নিশান্ত পিত্তির সঙ্গে অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের অনুষ্ঠানে দফায় দফায় কঙ্গনাকে দেখা গিয়েছিল। মন্দির চত্বর থেকে দুজনের ছবি ভাইরালও হয়। তখন কঙ্গনা বলেছিলেন, “আমার একান্ত অনুরোধ ভুয়ো খবর ছড়াবেন না দয়া করে। নিশান্ত পিত্তির একটা সুখী দাম্পত্য রয়েছে। আর আমিও অন্য কারও সঙ্গে প্রেম করছি। সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। এসব করে আমাদেরকে বিচলিত করবেন না। একজন মহিলার সঙ্গে প্রতিদিন নতুন নতুন পুরুষের নাম জড়াবেন না দয়া করে।” 

অতীতে একাধিকবার প্রেমে জড়িয়েছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। কিন্তু কোনও সম্পর্কই দীর্ঘস্থায়ী হয়নি! প্রেমের জেরে বিতর্কেও জড়িয়েছেন বহুবার। তবে বছরখানেক ধরে কঙ্গনা একেবারে আদ্যোপান্ত ‘ফ্যামিলি গার্ল’। ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের থেকে পরিবারের সঙ্গেই সময় কাটাতে দেখা যায় তাঁকে আজকাল বেশি। তবে এবার বোধহয় অভিনেত্রীর ‘রিলেশনশিপ স্টেটাস’ বদলাতে চলেছে।

[আরও পড়ুন: স্বস্তিকার জীবনে এল নতুন ‘বসন্ত’, রঙের কোন খেলায় মাতবেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement