shono
Advertisement

‘আগে যখন এমন কথা বলেছিল…’, করণ জোহরের ‘এমার্জেন্সি’ প্রশংসা নিয়ে মুখ খুললেন কঙ্গনা

কঙ্গনার ছবি দেখতেই হবে, এমনটাই বলেছিলেন করণ।
Posted: 08:15 PM Aug 22, 2023Updated: 08:15 PM Aug 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ‘এমার্জেন্সি’ সিনেমা দেখার জন্য মুখিয়ে রয়েছেন। এমনটাই জানিয়েছিলেন করণ জোহর (Karan Johar)। যেন সন্ধি প্রস্তাব দিয়েছিলেন নিজের প্রতিদ্বন্দ্বীকে। কিন্তু কঙ্গনা কোনও আপস করতে নারাজ। আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই বার্তাই দিলেন।

Advertisement

যেদিন থেকে ‘কফি উইথ করণে’ এসে বলিউডে নেপোটিজম নিয়ে করণকে একহাত নিয়েছিলেন কঙ্গনা রানাউত, সেদিন থেকেই যেন বলিউডে কঙ্গনা ও করণের সম্পর্ক উত্তর মেরু ও দক্ষিণ মেরু। যখনই সুযোগ পান তখনই কঙ্গনা করণের টুঁটি টিপে ধরেন, অন্যদিকে করণও কিন্তু ছাড়েননি কঙ্গনাকে। তবে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে করণের মুখে কঙ্গনার প্রশংসা শোনা যায়।

[আরও পড়ুন: বউ মানেই টেনশন! বিছানায় শুয়ে এ কী বলছেন জিতু! মজার ছলে কী নবনীতাকে ঠেস দিলেন?]

কঙ্গনার প্রসঙ্গ টেনে বলিউডের বহু অভিনেত্রীর প্রশংসা করেন করণ। তবে যেভাবে কঙ্গনা প্রযোজনা সামলে, অভিনয় করছেন, তা নিয়ে বেশ উৎসাহী তিনি। সাক্ষাৎকারে ‘OMG 2’, ‘গদর ২’ -এর ব্যবসায় খুশির কথাও জানান করণ। তারপর কঙ্গনার প্রসঙ্গ আসতেই স্পষ্ট জানান, অনেক ছবি দেখার জন্যই অধীর আগ্রহে বসে আছি। যার মধ্যে কঙ্গনার ‘এমার্জেন্সি’ সবার উপরে। ছবিতে কঙ্গনার লুক দারুণ।

করণের এই প্রশংসায় কঙ্গনার মন গলেনি। ‘X’ সাইটে অভিনেত্রী লেখেন, “এর আগে যখন এমন কথা বলেছিল, মণিকর্ণিকা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিল, রিলিজের সপ্তাহে আমার সবচেয়ে খারাপ অভিজ্ঞতা হয়েছিল। ছবির প্রায় সব মুখ্য চরিত্র কাঁদা ছিঁটিয়ে ছবি থেকে সরে দাঁড়িয়েছিল আর আচমকা জীবনের সবচেয়ে সফল উইকএন্ড সবচেয়ে বড় দুঃস্বপ্ন হয়ে উঠেছিল। (হাসি) আমি এবার ভয় পাচ্ছি, খুব ভয় পাচ্ছি। কারণ ও আবার উচ্ছ্বাস প্রকাশ করেছে।”

[আরও পড়ুন: চন্দ্রযান নিয়ে বিতর্কিত পোস্ট, অভিনেতা প্রকাশ রাজের বিরুদ্ধে থানায় হিন্দু সংগঠন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement