shono
Advertisement

মোদির প্রশংসায় পঞ্চমুখ মাস্ক, আনন্দে আত্মহারা হলেন কঙ্গনা

টুইটারেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন 'মোদি ভক্ত' অভিনেত্রী।
Posted: 10:46 AM Jun 21, 2023Updated: 10:46 AM Jun 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেজায় খুশি কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এক ফ্রেমে তাঁর দুই প্রিয় মানুষ, নরেন্দ্র মোদি আর এলন মাস্ক। তার উপরে মাস্ক আবার ঘোষণা করেছেন তিনি নাকি ‘মোদির ফ্যান’। তাতেই আনন্দে আত্মহারা কঙ্গনা।

Advertisement

গত মঙ্গলবারই আমেরিকায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী মোদি (PM Modi)। আর প্রথম দিনই তাঁর সঙ্গে সাক্ষাৎ হয় টেসলা ও স্পেস এক্সের কর্ণধার এলন মাস্কের (Elon Musk)। মোদির সঙ্গে কথা বলে উচ্ছ্বসিত টুইটারের কর্ণধার। বলেন, “আমি ভারতের ভবিষ্যৎ সম্পর্কে অত্যন্ত আশবাদী। বিশ্বের যে কোনও বড় দেশের তুলনায় ভারত বেশি প্রতিশ্রুতিবান। উনি (মোদি) সত্যি ভারত নিয়ে ভাবিত। উনিই আমাদের উদ্দীপ্ত করছেন যেন ভারতে উল্লেখযোগ্য বিনিয়োগ করা হয়। আমি মোদির ফ্যান। ওঁকে খুবই পছন্দ করি। আমাদের সাক্ষাৎটিও চমৎকার হয়েছে।”

[আরও পড়ুন: রামের পর এবার লক্ষ্মণ, ‘আদিপুরুষ’ নিয়ে ক্ষিপ্ত সুনীল লহরী, বললেন মারাত্মক কথা]

মাস্কের এই মন্তব্যে প্রবল খুশি কঙ্গনা রানাউত। টুইটার কর্তার মন্তব্যের খবর শেয়ার করে টুইটারেই উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। লেখেন, “আমার সবচেয়ে প্রিয় দু’জন মানুষ… কী ভাল এই খবরটা”।

নিজগুণেই বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের তকমা পেয়েছেন কঙ্গনা রানাউত। মোদিভক্ত হিসেবেও তিনি পরিচিত। প্রসঙ্গত, মাস্ক জমানার আগে উসকানিমূলক মন্তব্যের অভিযোগে দীর্ঘ কুড়ি মাস অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ড সাসপেনডেড ছিল। ২০২২ সালে মাস্ক যখন টুইটারের মালিকানা পেয়েছিলেন কঙ্গনা বেশ খুশি হয়েছিলেন। এক নেটিজেন লিখেছিলেন, “বাকস্বাধীনতা বিষয়টি অত্যন্ত জরুরি। এর জন্য কঙ্গনা রানাওয়াতের টুইটার হ্যান্ডেলকেও ফিরিয়ে দেওয়া উচিত।” এলন মাস্ককে ট্যাগ করে ওই পোস্ট শেয়ার করেছিলেন কঙ্গনা। ফল হিসেবে ফেরত পেয়েছিলেন নিজের টুইটার হ্যান্ডেল।

[আরও পড়ুন: ‘সম্পূর্ণ ভুল…’, কোন মিথ্যে খবরে বিরক্ত সন্দীপ্তা সেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement