shono
Advertisement

আমাকে সবাই মেয়েলি বলত, তারপর শাহরুখ এল জীবনে: করণ জোহর

করণ জানিয়েছেন, গত ৫ বছর ধরে মানসিক অবসাদে রয়েছেন তিনি।
Posted: 04:44 PM Aug 30, 2023Updated: 04:44 PM Aug 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোলামেলা কথা বলতে সব সময়ই পছন্দ করেন পরিচালক করণ জোহর। তা নিজের শো কফি উইথ করণে হোক কিংবা নিজের লেখা বইয়ে। তবে এবার নিজের সেক্সুয়ালিটি নিয়ে খোলাখুলি কথা বললেন করণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে করণ শেয়ার করলেন তাঁর স্কুলে পড়ার সময় নানা অভিজ্ঞতার কথা।

Advertisement

এই সাক্ষাৎকারে করণ জানালেন, ”এখন আপনারা যাদের গে, সমকামী বলেন, আগে তাঁদেরকে সবাই মেয়েলি বলত। আমাকেও লোকে মেয়েলি বলত। আর তাই নিজের যৌনরুচি লোকাতে একটা মেয়ের সঙ্গে প্রেমের নাটকও করেছিলাম।”

[আরও পড়ুন: রাখির দিনে ‘বনু’র স্মৃতিটুকুই সম্বল, মনখারাপ করা ভিডিও পোস্ট করলেন ঐন্দ্রিলার দিদি]

করণ আরও বলেন, ”তবে যতদিন যাচ্ছিল, আমার মনের ইচ্ছেকে লুকিয়ে রাখতে রাখতে দম বন্ধ হয়ে যাচ্ছিল। শাহরুখের সঙ্গে এই নিয়ে বিস্তর আলোচনা করি। শাহরুখই আমাকে সাহস দিয়েছিল নিজেকে মেনে নেওয়া। গ্রহণ করার। তাই আমার জীবনে শাহরুখ আসায়, সত্যিই একটা নতুন দিক খুঁজে পাই। ”

করণ জোহরকে ঘিরে বলিপাড়ায় তুমুল নিন্দা। করণ নাকি স্বজনপোষণ করে শুধুমাত্র সুযোগ দেন তারকার সন্তানদের। এই নিয়ে শোরগোল খুব একটা কম নয়। সোশ্যাল মিডিয়াতেও করণকে নিয়ে নানা সময় ট্রোল হয়। কখনও তাঁর পোশাক নিয়ে, কখনও তাঁর যৌনতা নিয়েও। সম্প্রতি শেষ হল করণের শো কফি উইথ করণ। এই শোয়ের শেষ এপিসোডে নিজের মনের কথা খুলে বললেন করণ (Karan Johar)। করণ জানালেন, গত ৫ বছর ধরে মানসিক অবসাদে রয়েছেন তিনি। তবে ইদানিং একটু ভাল আছেন। জীবনকে অন্যভাবে দেখছেন।

করণের কথায়, ”মানসিক অবসাদ ও হতাশায় ডুবে গিয়েছিলাম আমি। টানা ৫ বছর ধরে লড়েছি। আমি চিকিৎসকের পরামর্শ মানতাম। তিনিই আমাকে বলেছিলেন, আমি নাকি সবকিছুকে অনেকবেশি মজ্জাগত করে ফেলেছি। ফলে তিনি আমাকে সে সব থেকে বেরিয়ে আসতে বলেছিলেন। আমার সেক্সচুয়ালিটি নিয়ে লোকে মস্করা করে। আমি এখন সব কটাক্ষকে উড়িয়ে দিই। কিন্তু আমার কষ্ট লাগে যখন দেখি আমার সন্তানদের নিয়েও কটাক্ষ করা বন্ধ হচ্ছে না। এটা আমাকে এখনও খুবই বিরক্ত করে।”

[আরও পড়ুন: ‘গদর ২’ দেখার আগেই সানি দেওলকে ফোন করেছিলেন শাহরুখ! কী বলেন কিং খান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement