shono
Advertisement

ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে ভূত ধরবেন সিদ্ধান্ত ও ইশান! ‘ফোন ভূত’ছবির ট্রেলারে চমক

ছবিতে নতুন অবতারে দেখা যাবে ক্যাটরিনাকে।
Posted: 04:33 PM Oct 10, 2022Updated: 04:34 PM Oct 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ির সামনে দুম করে ঝাঁপিয়ে পড়ল ডাইনি! ব্যস, তারপরই শুরু গণ্ডগোল। কিন্তু হঠাৎ যদি সামনে এসে দাঁড়ায় ক্যাটরিনার মতো সুন্দরী ভূত, তাহলে!

Advertisement

ব্যাপারটা একটু সহজে বলা যাক বরং। ভয়ানক কমেডি দেখেছেন! যদি উত্তর হয় না, তাহলে অপেক্ষা করুন অক্টোবর মাস পর্যন্ত। কারণ, এমনই এক ভয়ানক কমেডি নিয়ে আসছেন ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুর্বেদী ও ইশান খট্টর! ভাবছেন ব্যাপারটা কি?

গপ্পোটা একটু বিশদে বলা যাক। ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে বিয়ের পর সুখে সংসার করছেন ক্যাটরিনা (Katrina Kaif)। বিয়ের পর খুব একটা কাজ থেকে বিরতি নেননি তিনি। ঝটপট শুরু করে দিয়েছিলেন ছবির শুটিং। যেমন, সলমনের (Salman Khan) সঙ্গে ‘টাইগার থ্রি’ ছবির শুটিং সেরেছেন। ইতিমধ্যেই সেই ছবির টিজার প্রকাশ্যে এসেছে। আর এবার সামনে এল ক্যাটরিনার নতুন ছবি ‘ফোন ভূতে’র ট্রেলার।

[আরও পড়ুন: সুস্মিতাকে বৃহন্নলা হিসেবে মানায়? নিজের বায়োপিক নিয়ে ওঠা প্রশ্নের জবাব দিলেন গৌরী]

ট্রেলার দেখা মিলল ক্যাটরিনার নতুন অবতার। ছবির ঝলকেই ইঙ্গিত রয়েছে এই ফোনবুথ হতে চলেছে একেবারে নতুন রকমের। কিছুটা হলিউড ছবি গোস্ট বাস্টারের আদলে যে তৈরি এই ছবি তার আভাস রয়েছে ট্রেলারে। ছবির পরিচালক গুরমিত সিং।

কয়েক মাসে আগেই সলমন খান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ‘টাইগার থ্রি’ ছবির টিজার। যেখানে ক্যাটরিনাকে দেখা গিয়েছিল একেবারে অ্যাকশন অবতারে। ক্যাটরিনা যখন অ্যাকশনে মত্ত, তখন চাদর মুড়ি দিয়ে শুয়ে ছিলেন সলমন! চাদর সরাতেই দেখা গেল সলমনের ‘টাইগার’ রূপ! যা দেখে ইতিমধ্যেই অনুরাগীদের হইচই শুরু। বিয়ের পর এই ছবির শুটিংয়েই ব্যস্ত হয়ে পড়েছিলেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ক্যাটরিনার একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, ঢিলেঢালা পোশাক পরে রয়েছেন ক্যাটরিনা। আর ক্যাটরিনাকে এই অবতারে দেখেই নেটিজেনরা শুরু করে দিলেন অভিনেত্রীর অন্তঃস্বত্ত্বা হওয়ার জল্পনা।

[আরও পড়ুন: সুস্মিতাকে বৃহন্নলা হিসেবে মানায়? নিজের বায়োপিক নিয়ে ওঠা প্রশ্নের জবাব দিলেন গৌরী]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement