shono
Advertisement

‘করণের পরিবারে আমার অর্ধাঙ্গিনী’, ‘রকি অউর রানি’র পোস্টারে চূর্ণীকে দেখে আপ্লুত কৌশিক

স্ত্রীকে নিয়ে আর কী লিখলেন কৌশিক?
Posted: 08:57 PM May 25, 2023Updated: 09:02 PM May 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ”আমার অর্ধাঙ্গিনী করণ জোহরের ‘চ্য়াটার্জী’ পরিবারে! আমি গর্ববোধ করছি।” হ্য়াঁ, ঠিক এ ভাষাতেই স্ত্রী চূর্ণীর গুণগান গাইলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট লিখলেন, ”এ এক আনন্দের অস্বস্তি যেন! করণ জোহরের চ্যাটার্জী পরিবারে আমার অর্ধাঙ্গিনী ! একসাথে দুই ছবিতে দুটো আলাদা চরিত্রের পোস্টারে চূর্ণীকে দেখে গর্ব হচ্ছে খুব। একটা ছবিতে চ্যাটার্জী বাড়ীর প্রাক্তন, অন্যটাতে বর্তমান! আগে আসছে আমাদের অর্ধাঙ্গিনী ২রা জুন। পরপর দেখবেন দুই চুর্ণীকে ! ”

Advertisement

বৃহস্পতিবার প্রকাশ্য়ে এসেছে করণ জোহর পরিচালিত নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র ফার্স্টলুক। প্রথম ঝলকে জায়গা করে নিয়েছেন চূর্ণী গঙ্গোপাধ্য়ায়। এই ছবি আলিয়ার অভিভাবকের চরিত্রে দেখা যাবে চূর্ণীকে। সঙ্গে রয়েছেন টোটাও। আর সেই পোস্টার দেখেই আপ্লুত কৌশিক গঙ্গোপাধ্যায়।

[আরও পড়ুন: শার্টলেস রণবীরকে দেখে হতবাক আলিয়া! করণের জন্মদিনে নয়া টুইস্ট ‘রকি অউর রানি’র]

অন্য়দিকে, ২ জুন মুক্তি পেতে চলেছে কৌশিক গঙ্গোপাধ্য়ায়ের ছবি ‘অর্ধাঙ্গিনী’। ইতিমধ্য়েই নজর কেড়েছে এই ছবির ট্রেলার। পর পর দুই ছবিতে দুই ভিন্ন চরিত্রে দেখা যাবে চূর্ণীকে। একটা টলিউডের ছবি, অন্যটা বলিউড। স্ত্রীয়ের এই কামাল দেখে নিজের খুশিকে আর আটকাতে পারলেন না কৌশিক।

‘অর্ধাঙ্গিনী’ ছবিতে কৌশিক সেনের (Kaushik Sen) চরিত্রের প্রাক্তন স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। জয়া (Jaya Ahsan) হয়েছেন সেই চরিত্রের বর্তমান স্ত্রী। ঘটনাচক্রে কৌশিকের চরিত্র কোমায় চলে যায়। তারপরই প্রাক্তন ও বর্তমানের দ্বন্দ্ব শুরু হয়।

২ জুন সিনেমা হলে মুক্তি পাবে ‘অর্ধাঙ্গিনী’। ছবিতে চূর্ণী, জয়া, কৌশিক ছাড়াও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অম্বরীশ ভট্টাচার্য এবং লিলি চক্রবর্তী

[আরও পড়ুন: ‘বাপ রে বাপ..’ ১৭০ কোটির সম্পত্তি? মাথা ঘুরে যাবে মনোজ বাজপেয়ীর কথায়!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement