shono
Advertisement

KIFF 2023: ‘বেনহুর’ থেকে ‘আউটহাউস’, শেষ দিন চলচ্চিত্র উৎসবে এই ছবিগুলো দেখতে পাবেন

সমাপ্তি অনুষ্ঠান কখন হবে?
Posted: 06:58 PM Dec 11, 2023Updated: 06:58 PM Dec 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত দিনের সিনেমা-যজ্ঞ শেষ মঙ্গলবার। আবার গোটা একটা বছরের অপেক্ষা। তার আগে ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (KIFF 2023) একটা মাত্র দিন হাতে পাবেন। কোন কোন ছবি দেখতে পাবেন এই দিনে?

Advertisement


এদিন সকাল নটায় নন্দন ১ প্রেক্ষাগৃহে দেখতে পাবেন ‘বেনহুর’। সকাল এগারোটায় দেখা যাবে মজার ছবি ‘দালি’। কান চলচ্চিত্র উৎসবে সেরার দৌড়ে থাকা ইটালির ছবি ‘কিডন্যাপড’ দেখা যাবে বিকেল সাড়ে চারটে থেকে। আন্তর্জাতিক প্রতিযোগিতা বিভাগে যে ছবি সেরার শিরোপা পাবে তা দেখতে পাবেন সন্ধ্যা সাতটা থেকে।

[আরও পড়ুন: নিজেকে শেষ করে দেওয়ার কথা ভেবেছিলেন মনোজ বাজপেয়ী! কিন্তু কেন?]

লাভ দিয়াজের নতুন ছবি ‘এসেনশিয়াল ট্রুথস অফ দ্য লেক’ নন্দন ২ প্রেক্ষাগৃহে দেখা যাবে সকাল এগারোটা থেকে। এই প্রেক্ষাগৃহেই আবার বিকেল চারটে থেকে দেখা যাবে আকি করিসমাকির নতুন ছবি ‘ফলেন লিভস।’ সন্ধ্যা সাড়ে ছটা থেকে এখানেই দেখতে পাবেন চলচ্চিত্র উৎসবের সেরা ভারতীয় ভাষার ছবি। মঙ্গলবার দুপুর দেড়টায় শিশির মঞ্চে দেখতে পাবেন শর্মিলা ঠাকুর-মোহন আগাসে অভিনীত ‘আউটহাউস’। এই ছবির পরিচালক সুনীল সুখথঙ্কর।

তুরস্কের ছবি ‘সিক্সটি ডেজ’ দেখতে পাবেন নজরুলতীর্থ ১ প্রেক্ষাগৃহে। নজরুলতীর্থ ২-এ বিকেল পাঁচটায় দেখতে পাবেন ‘ব্রোকেন ড্রিমস: স্টোরিজ ফ্রম দ্য মায়ানমার ক্যু।’ আর ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান বিকেল পাঁচটা থেকে হবে রবীন্দ্র সদনে।

[আরও পড়ুন: রামমন্দিরের উদ্বোধনে কি ছোটপর্দার রামচন্দ্র আমন্ত্রিত? বড় খবর জানালেন অরুণ গোভিল]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement