shono
Advertisement

‘দেওলরা যোগ্য সম্মান পায় না’, আক্ষেপ ধর্মেন্দ্রর! ববি-সানিকে কফি কাউচে আমন্ত্রণ করণের

'কফি উইথ করণ'-এর ফাঁস হবে 'দেওল ব্রাদার্স'দের সিক্রেট!
Posted: 02:15 PM Oct 30, 2023Updated: 02:17 PM Oct 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কফি উইথ করণ’ (Koffee With Karan 8) মানেই নতুন সম্পর্ক, নতুন ব্রেকআপ, নতুন গুঞ্জন। বলিউড নিয়ে করণ জোহরের ফোড়ণ! আর কাউচে সেলিব্রিটি। সঙ্গে গরম কফি। গল্প জমবে না? আলবাৎ জমবে! প্রথম পর্বেই রণবীর-দীপিকাকে নিয়ে বোমা ফাটিয়ে দিয়েছেন জোহর। এবার ‘দেওল ব্রাদার্স’কে ডেকে নিলেন সঞ্চালক-পরিচালক। সেই পর্বের টিজার ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যেখানে করণের সঙ্গে পারিবারিক সম্পর্ক থেকে সিনেমার সাফল্য নিয়েও আলোচনা করতে দেখা গেল ববি-সানিকে (Bobby Deol, Sunny Deol)।

Advertisement

মাস দুয়েক আগেই আক্ষেপের সুর শোনা গিয়েছিল ধর্মেন্দ্রর গলায়। বলেছিলেন, “বলিউড দেওলদের যোগ্য সম্মান দেয়নি কোনওদিন”, তারপর জল গড়িয়েছে অনেকদূর। করণ জোহরের ‘রকি রানি’ ছবিতে শাবানা আজমির সঙ্গে প্রবীণ ধর্মেন্দ্রর চুমু নিয়ে কম চর্চা হয়নি! তার পরই সানি দেওলের ৪০ বছরের কেরিয়ারে সুপার ডুপার হিট ‘গদর ২’। সেই ছবি দিয়েই বলিউডে নতুন ইনিংস শুরু করেছেন ‘দেওল ব্রাদার্স’দের বড় ভাই। এরপর ‘অ্যানিম্যাল’-এর টিজারে পয়লা ঝলকেই ঝড় তুলে দিয়েছেন ববি দেওল। অতঃপর দেওলরা যে বর্তমানে ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছেন, তা বলাই বাহুল্য। এবার করণ জোহরের শোয়ে ডাক পেলেন সানি ও ববি দেওল।

[আরও পড়ুন: শত্রুঘ্নর পা ছুঁয়ে প্রণাম রেখার! ‘কচি সাজছেন?’, বয়স নিয়ে খোঁটা শুনলেন অভিনেত্রী]

‘কফি উইথ করণ’-এর নতুন টিজারে দুই ভাইয়ের সঙ্গে রসিক আড্ডা দিতে দেখা গেল করণকে। মজাচ্ছলেই সানির উদ্দেশে সঞ্চালক বললেন, একটা মানুষ গোটা দেশকে শুধু একটা হ্যান্ডপাম্প দিয়েই ধ্বংস করে দিল। কিন্তু কে জানে সেই মানুষটাই টেডি বিয়ার পছন্দ করে। ‘গদর ২’র ধুন্ধুমার বক্স অফিস সাফল্য থেকে বাবা ধর্মেন্দ্রর ‘চুমু-চর্চা’ও বাদ গেল না করণের কফি আড্ডায়। এই পর্বে যে দেওল পরিবারের বেশ কিছু সিক্রেট ফাঁস হবে, তা পয়লা ঝলকেই আন্দাজ করা যাচ্ছে। ডিজনি প্লাস হটস্টারে প্রতি বৃহস্পতিবার দেখতে পাবেন ‘কফি উইথ করণ’।

[আরও পড়ুন: মুখ থুবড়ে পড়েছে ‘তেজস’! তবু তেজি কঙ্গনার অভিশাপ, ‘আমার খারাপ চাইলেই দুর্ভোগে পড়বেন’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement