shono
Advertisement

সুশান্তের স্মৃতিতেই প্রযোজনা সংস্থার নাম? জবাব দিলেন কৃতী স্যানন

‘রাবতা’ ছবির সময় সুশান্ত-কৃতীর ঘনিষ্ঠতার খবর শোনা গিয়েছিল।
Posted: 10:07 AM Jul 16, 2023Updated: 10:07 AM Jul 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আদিপুরুষ’ বিতর্কের রেশ কাটতে না কাটতেই প্রযোজনা সংস্থা খোলার কথা ঘোষণা করেছিলেন কৃতী স্যানন (Kriti Sanon)। ছোট্ট একটি ভিডিও শেয়ার করে জানিয়েছিলেন নাম। ‘ব্লু বাটারফ্লাই ফিল্মস’, কৃতীর প্রযোজনা সংস্থার এই নামেই সুশান্তের স্মৃতি ফিরে পেয়েছেন নেটিজেনরা। অনেকের দাবি, প্রয়াত অভিনেতা নিজের বেশিরভাগ পোস্টেই এই চিহ্ন ব্যবহার করতেন।

Advertisement

‘রাবতা’ ছবি থেকে বন্ধুত্ব কৃতি স্যানন ও সুশান্ত সিং রাজপুতের। শোনা যায় তখন থেকেই সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। যদিও দু’জনের একজনও সেকথা স্বীকার করেনি। সবসময়ই বলে গিয়েছেন তাঁরা ‘গুড ফ্রেন্ডস’। যদিও ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘গুড ফ্রেন্ডস’-এর মানে কারওর অজানা নয়। সে যাই হোক, সময়ের ঘাত-প্রতিঘাতে সে সম্পর্ক নাকি আর টেকেনি। কিন্তু সুশান্তকে কোনওদিনই নিজের মন থেকে মুছে ফেলতে পারেননি কৃতী। শোনা যায়, সুশান্তের শেষকৃত্য সম্পন্ন না হওয়া পর্যন্ত নাকি তিনি ঠাঁয় দাঁড়িয়েছিলেন শ্মশানে।

[আরও পড়ুন: বড় ধর্মঘটের ডাক হলিউডে, বিক্ষোভে শামিল প্রিয়াঙ্কা চোপড়াও]

সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার দু’দিন পর ‘রাবতা’ সিনেমার ছবি শেয়ার করেই কৃতী লিখেছিলেন, “সুশ… আমি জানি তোমার ব্রিলিয়ান্ট মস্তিষ্কই তোমার প্রিয় বন্ধু আর সবচেয়ে খারাপ শত্রু। কিন্তু তোমার জীবনে একটা মুহূর্ত এসেছিল যখন তোমার কাছে বেঁচে থাকার চেয়ে মৃত্যুটাই বেশি সহজ মনে হয়েছিল। এই ভাবনাটাই আমাকে ভিতর থেকে ভেঙে দিয়েছে। সেই মুহূর্তে তোমার পাশে যদি কেউ থাকত… যে তোমাকে সবসময় ভালবেসেছে, তাকে যদি তুমি দূরে সরিয়ে না দিতে… তোমার মধ্যে যা ভেঙে গিয়েছিল, তা যদি আমি জোড়া লাগাতে পারতাম… আমি পারিনি… কত, কত কী যদি করতে পারতাম আমি… আমার মনের একটা অংশ তোমার সঙ্গে চলে গিয়েছে… আর একটা অংশ সবসময় তোমাকে বাঁচিয়ে রাখবে। কখনও তোমার জন্য প্রার্থনা করা থামাইনি আর থামাতেও পারব না…”

তাহলে কি সুশান্তের ছোঁয়া রেখেই প্রযোজনা সংস্থার নাম রেখেছেন কৃতী? অভিনেত্রীর বক্তব্য, প্রজাপতি তাঁর পছন্দের। নীলও বেশ প্রিয়। বহুদিন ধরেই ইনস্টা বায়োতে রয়েছে। আর পোস্ট, কমেন্টেও ব্যবহার করেন। আমার মনে হয় এটা স্বপ্ন, স্বাধীনতা, লড়াই করে বাঁচা। কৃতী জানান, প্রজাপতি যেমন ‘স্লো বাট স্টেডি’ ভাবে বিকশিত হয় তাঁর কেরিয়ারও তেমন। নিজের সেরাটা সবসময় দিতে চান কৃতী। তাই ‘ব্লু বাটারফ্লাই ফিল্মস’।

[আরও পড়ুন: ‘আমাকে ঘেন্না করলেও এড়াতে পারবে না’, নবনীতার উদ্দেশেই লেখা? জিতুর পোস্টে শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement