shono
Advertisement

কমনওয়েলথে ‘তেরঙ্গা’ হাতে মাধবনপুত্র বেদান্ত, সোনার টুকরো ছেলের জন্য গর্বিত বাবা ‘ম্যাডি’

ঝুলিতে সোনা-রুপোর মেডেলের ছড়াছড়ি। এই 'স্টার-কিড' সাঁতারুর সাফল্য তাক লাগাবে!
Posted: 10:47 AM Aug 06, 2023Updated: 10:50 AM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিটাউনের আর পাঁচজন স্টার-কিডের মতো নন! গ্ল্যামারজগৎ থেকে অনেক দূরে অবস্থান করেন মাধবনপুত্র বেদান্ত। সোনার টুকরো এই সাঁতারু দেশকে বারবার গর্বিত করেছে আন্তর্জাতিক ময়দানে। ভারতের হয়ে সোনা-রুপোর একাধিক মেডেল জিতেছেন। এবার ২০২৩ সালের কমনওয়েলথ ইউথ গেমসে ভারতের প্রতিনিধিত্ব করতে স্পেনে পৌঁছে গেলেন মাধবনপুত্র বেদান্ত।

Advertisement

দেশের তেরঙ্গা হাতে ছেলেকে ব্লু ব্লেজারে দেখে উচ্ছ্বসিত বাবা ‘ম্যাডি’। কমনওয়েলথ ইউথ গেমসে নিজের টিমকে নেতৃত্ব দিচ্ছেন বেদান্ত। আর ছেলের সেই ভিডিও শেয়ার করে গর্বিত বাবা মাধবন লিখলেন, “ভারতের জন্য শুভেচ্ছা রইল।” জলে নামলেই সোনা তুলে আনেন আর মাধবনপুত্র। ভারতের এক অত্যন্ত প্রতিভাবান সাঁতারু।

প্রসঙ্গত, বেদান্তের পাখির চোখ এখন ২০২৬ সালের অলিম্পকিস। আর সেই কারণেই বছর দুয়েক ধরে মুম্বই ছেড়ে তিনি দুবাইতে থাকছেন বিশেষ প্রশিক্ষণ নেওয়ার জন্য। বাবা মাধবনের ত্যাগ স্বীকারও কম নয়। লকডাউনে মারাত্মক লোকসানে ডুবেও সাঁতারু ছেলের পাশা থেকেছেন। মুম্বই থেকে স্ত্রীর সঙ্গে ছেলে বেদান্তকে সোজা পাঠিয়ে দিয়েছেন দুবাইতে।

[আরও পড়ুন: দুয়ারে ১০০ কোটি! ‘রকি রানি’কে ‘ব্রেড-বাটার’ শুভেচ্ছা Amul-এর, উচ্ছ্বসিত করণ-আলিয়া]

চলতি বছর এপ্রিল মাসেও মালয়েশিয়া ইনভাইটেশনাল সুইমিং চ্যাম্পিয়নশিপে ৫টি সোনার মেডেল জিতে ভারতের ক্রীড়া ময়দানে নতুন রেকর্ড গড়ে ফেলেছেন বেদান্ত। সমস্ত রেকর্ড নিজেই ভেঙে চুরমার করে দিয়েছেন। এবার কমনওয়েলথ ইউথ গেমসেও যে সেরকমই সাফল্য আসবে, সেদিকেই তাকিয়ে ভারত।

[আরও পড়ুন: পুত্রসন্তানের জন্ম দিলেন ইলিয়ানা, রাখঢাক না করেই খুদের মুখ দেখিয়ে নামও ফাঁস করলেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement