shono
Advertisement

‘বক্সঅফিসে আদিপুরুষ হিট করুক’, শ্রীরামের কাছে প্রার্থনা দেবেন্দ্র ফড়নবীশের

'আদিপুরুষ'-এর ব্যবসা চাঙ্গা করতে শ্রীরামের দ্বারস্থ মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রীর।
Posted: 09:46 AM Jun 15, 2023Updated: 11:49 AM Jun 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র ২৪ ঘণ্টা। রাত পোহালেই প্রেক্ষাগৃহে পদার্পণ ‘আদিপুরুষ’-এর। মুক্তি লগ্নে এই সিনেমা নিয়ে দর্শকদের উন্মাদনা দেখার মতো। দিল্লি, মুম্বই-সহ দেশের মেট্রো সিটিগুলিতে চড়া দামে বিকোচ্ছে টিকিট। এমনকী, রিলিজের আগেই অগ্রীম বুকিংয়ে সাড়ে ৫ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে প্রভাস-কৃতীর ছবি। এবার ‘আদিপুরুষ’কে হিট করাতে শ্রীরামের দ্বারস্থ দেবেন্দ্র ফড়নবীশ।

Advertisement

১৬ জুন, শুক্রবার মুক্তি পাচ্ছে ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’। সেই প্রেক্ষিতেই বুধবার টুইটারে গোটা টিমকে শুভেচ্ছা জানালেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী। পাশাপাশি সিনেমার ব্যবসা যাতে ভাল হয়, সেইজন্য প্রভু শ্রীরামের কাছে প্রার্থনাও করেছেন দেবেন্দ্র ফড়নবীশ।

১৪ জুন টুইটে বিজেপির শীর্ষস্থানীয় নেতা তথা মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী লিখেছেন, “আদিপুরুষ প্রভু শ্রীরাম বহু প্রতীক্ষিত সিনেমা ‘আদিপুরুষ’-কে আশীর্বাদ করুন। এই ছবি মর্যাদা পুরোষত্তম শ্রীরামের জীবনকাহিনি অবলম্বনে তৈরি। পরিচালক, প্রযোজক-সহ গোটা টিমকে শুভেচ্ছা। ‘আদিপুরুষ’ যেন বক্সঅফিসে সাফল্য লাভ করে।

[আরও পড়ুন: কারিগরদের ২ বছরের শ্রম পণ্ড? ‘রামায়ণ’ গায়ে জড়িয়ে বিতর্কে পর্দার ‘সীতা’ কৃতী!]

প্রসঙ্গত, দিল্লি-মুম্বইয়ের প্রেক্ষাগৃহ থেকে মাল্টিপ্লেক্সের মালিকেরা ‘আদিপুরুষ’-এর টিকিট বিক্রি করে মাথা তুলতে পারছেন না! দ্রুত হারে বিকোচ্ছে টিকিট। প্রায় প্রতিটা হলের সব শো-ই হাউজফুল। ফার্স্ট ডে ফার্স্ট শোয়ের জন্য ২০০০ টাকায় ‘আদিপুরুষ’-এর টিকিট কিনছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ঐশ্বর্যকে লুকিয়ে নোরার সঙ্গে রাতপার্টি অভিষেকের! নেটপাড়ার প্রশ্ন, ‘বউ জানে?’]

এখনও পর্যন্ত 3D শোয়ের অগ্রীম টিকিট বিক্রি হয়েছে ৩.৫০ কোটি টাকার। হিন্দিভাষী 3D শোয়েও ব্যবসা মন্দ নয়। প্রায় ৫০ লক্ষ টাকার। এখানেই ৪ কোটি টাকার ব্যবসা। পাশাপাশি তেলুগু বলয়ে 3D শোয়ের অগ্রীম বুকিংয়ে আয় হয়েছে আরও ১.০৬ কোটি টাকা। এখানেই শেষ নয়! বিদেশেও ‘আদিপুরুষ’ ঝড়। বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, ইতিমধ্যেই ১৬ হাজার ডলারের অগ্রীম টিকিট বুক হয়েছে দেশের বাইরে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement