shono
Advertisement

ফের বিয়ে করলেন নোবেল, চতুর্থ স্ত্রীকে কোলে তুলে চুম্বন বাংলাদেশি গায়কের

তৃতীয় বিয়ে ভাঙার ছমাসের মধ্যেই চতুর্থ বিয়ে সারলেন বিতর্কিত গায়ক।
Posted: 06:36 PM Nov 20, 2023Updated: 08:56 PM Nov 20, 2023

সুকুমার সরকার, ঢাকা: বিতর্কে নিত্যদিন জড়াতে থাকেন মইনুল আহসান নোবেল (Mainul Ahsan Noble)। তবে এবার অন্য কারণে খবরের শিরোনামে তিনি। চতুর্থবার বিয়ে করেছেন বাংলাদেশি গায়ক। আর নতুন স্ত্রীকে কোলে তুলে চুম্বন করার ছবি সোশাল মিডিয়ায় দিয়েই জানিয়েছেন খবর।

Advertisement

জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন নোবেল। তবে শোয়ের পরবর্তী সময়ে গানের থেকে বেশি বিতর্কেই জড়িয়েছেন তিনি। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সম্পর্কে অশালীন মন্তব্য করে তুমুল সমালোচিত হন নোবেল। আগাম টাকা নিয়ে অনুষ্ঠানে না যাওয়ার অভিযোগে মামলাও হয় তাঁর বিরুদ্ধে। ওঠে ধর্ষণের অভিযোগ। এছাড়াও নানা সময়ে সোশাল মিডিয়ায় ঔদ্ধত্যপূর্ণ আচরণ ও অনাকাঙ্ক্ষিত মন্তব্য করে সমালোচিত হয়েছেন নোবেল।

[আরও পড়ুন: এও তো দুর্গা! শুটিংয়ের ফাঁকে তরুণীর হাতে চা খেয়ে মুগ্ধ স্বস্তিকা, যেচে তুললেন ছবি ]

নোবেলের প্রথম স্ত্রীর নাম ছিল রিমি। বেশিদিন টেকেনি সেই সংসার। এর পর এক আত্মীয়র মেয়েকে বিয়ে করেন নোবেল। সে বিয়েও ভেঙে যায়। ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলকে নিকাহ করেছিলেন নোবেল। অল্প সময়ের মধ্যেই দুজনের সম্পর্কে তিক্ততা আসে। সালসাবিল জানান, নোবেলকে নেশার জগৎ থেকে ফিরিয়ে আনার চেষ্টা করেছিলেন, কিন্তু কোনও লাভ হয়নি। নোবেলের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগও এনেছিলেন তিনি।

 

সালসাবিলের সঙ্গে বিচ্ছেদের ছমাসের মধ্যেই ফের বিয়ে করলেন নোবেল। এবার পাত্রী ফুড ব্লগার। নাম ফারজান আরশি। খুলনার মেয়ে আরশির এটি দ্বিতীয় বিয়ে। এর আগে নাদিম আহমেদ নামের এক ফুড ব্লগারের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। যদিও নাদিমের সঙ্গে আরশির বিচ্ছেদ হয়েছে কি না, তা এখনও জানা যায়নি। নোবেলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও লাভ হয়নি। গায়কের ফোন বন্ধ। শুধু সোশাল মিডিয়ায় বিয়ের কথাটি জানিয়েছেন নোবেল।

[আরও পড়ুন: ‘আপনি মারা গেলে এই লোকগুলোই…’, ফাইনালে ব্রাত্য কপিলকে নিয়ে বিস্ফোরক শ্রীলেখা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement