shono
Advertisement

বড়দিনে বড় একা মালাইকা! আরবাজের বিয়ে সম্পন্ন, লন্ডনে অর্জুন, প্রেমিকার দুর্দিনেও পাশে নেই!

প্রাক্তন স্বামীর বিয়েতে কি গিয়েছিলেন অভিনেত্রী?
Posted: 01:32 PM Dec 25, 2023Updated: 01:32 PM Dec 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতীত ভুলে রবিবারই বৈবাহিক জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন আরবাজ খান। ভালোবেসে অবশেষে নিকাহ সেরেছেন সুরা খানের সঙ্গে। একদিকে বড়দিনের আগের রাতে প্রাক্তন স্বামীর বিয়ে (Arbaaz Khan Wedding)। অন্যদিকে, এইসময়ে পাশে নেই প্রেমিক অর্জুন কাপুর। লন্ডনে বোন অনসূলা কাপুরের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেশনে ব্যস্ত তিনি। বড়দিনে মুম্বইয়ে বসে কী করছেন মালাইকা অরোরা (Malaika Arora)?

Advertisement

প্রাক্তনের বিয়ের দিন মধ্যরাতে মায়ের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন বলিউডের ‘ছাঁইয়া ছাঁইয়া গার্ল’। অন্যান্য দিনের তুলনায় এদিন পাপারাজ্জিদের ক্যামেরার সামনে খুব কমই পোজ দিয়েছেন। মাকে পাশে নিয়ে দু-একটা ছবি তোলার পরই ফটোশিকারিরা অনুরোধ করতেই ছুটে গাড়িতে উঠে যান মালাইকা। এ তো গেল রবিবারের কথা! আর সোমবার বড়দিনের সকালে তিনি কি একা?

অভিনেত্রীর ইনস্টা পোস্টে দেখা গেল ক্রিসমাস কেক হাতে হাসিমুখে ছবি। খাবার টেবিলে ক্রিসমাস ডেকোরেশন। সেখানে থরে থরে সাজানো কুকিজ, চকোলেট। কিন্তু কার জন্য এত আয়োজন? প্রেমিক অর্জুন (Arjun Kapoor) তো মুম্বইতেই নেই? এদিকে বন্ধুরাও পরিবারের সঙ্গে ব্যস্ত। মালাইকার ইনস্টা পোস্টেই দেখা গেল ছেলে আরহান খানকে। বাবা আরবাজের বিয়ের আসর মাতিয়ে এসে তিনি মায়ের সঙ্গে সময় কাটাচ্ছেন। দায়িত্ববাণ ছেলের মতোই রয়েছেন মায়ের পাশে।

[আরও পড়ুন: দ্বিতীয়বার বিয়ে করলেন আরবাজ খান, পরিবারে নতুন বউদিকে স্বাগত ‘চিরকুমার’ সলমনের]

এদিকে অর্জুন কাপুর বর্তমানে লন্ডনে। সেখানে বোন অনসূলার সঙ্গে চুটিয়ে মজা করছেন তিনি। কখনও রেস্তরাঁয় নৈশভোজে দেখা গেল তাঁদের, আবার কখনও বা বিদেশের রাস্তায় খুনসুঁটিতে মেতে উঠতে দেখা গেল ভাইবোনকে। কিন্তু কেন মালাইকার পাশে নেই তিনি এইসময়ে? ইতিমধ্যেই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: বাবা আরবাজের বিয়েতে নেচে গেয়ে আসর মাতালেন আরহান, চিয়ারলিডার সৎ মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement