shono
Advertisement

প্রেমিক অর্জুনের জন্মদিনে শরীর দুলিয়ে অন্য পুরুষের সঙ্গে নাচ মালাইকার! ভাইরাল ভিডিও

৩৮ বছরে পা দিলেন অর্জুন কাপুর। তার জন্যই এই পার্টির আয়োজন হয়েছিল।
Posted: 01:05 PM Jun 26, 2023Updated: 01:05 PM Jun 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩৮ বছরে পা দিলেন প্রেমিক অর্জুন কাপুর (Arjun Kapoor)। তাঁর জন্মদিনের পার্টিতেই শরীর দুলিয়ে অন্য পুরুষের সঙ্গে নেচেছেন মালাইকা অরোরা (Malaika Arora)। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে নাচের সেই ভিডিও। আর তা দেখে নিন্দুকরাও মন্তব্য করতে শুরু করে দিয়েছেন।

Advertisement

মালাইকা-অর্জুনের অসম বয়সের প্রেম নিয়ে বলিউডে চর্চার অন্ত নেই। অর্জুনের জন্মদিনে প্রকাশ্যে প্রেম জাহির করেন মালাইকা। ১২ বছরের ছোট প্রেমিকের সঙ্গেই নাকি এখন থাকেন তিনি। মাঝে বিয়ের গুঞ্জনও শোনা গিয়েছিল। তবে তাতে এখনও সিলমোহর পড়েনি। তবে প্রেমে কমতি নেই। অর্জুনের জন্মদিনে পার্টির আয়োজন হয়েছিল। সাদা আর লাল-হলুদের কম্বিনেশনে ড্রেস পরে গিয়েছিলেন মালাইকা।

[আরও পড়ুন: ‘যমজ সন্তানের নাম ‘পাঠান’, ‘জওয়ান’ রাখব’, অন্তঃসত্ত্বা মহিলার প্রস্তাবে কী বললেন শাহরুখ? ]

পার্টিতে ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে নাচছিলেন মালাইকা। কোনও কোমরের কেরামতি দেখাচ্ছিলেন, কখনও আবার ধনুকের মতো শরীর বাঁকিয়ে দিচ্ছিলেন। অভিনেত্রীর সঙ্গে মদের গ্লাস হাতে তাল দেওয়ার চেষ্টা করছিলেন সঙ্গী যুবক। কিন্তু পারছিলেন না আর কই! মালাইকার শরীরী হিন্দোলে তিনি বিশেষ পাত্তা পাচ্ছিলেন না।

মালাইকার এই নাচ দেখে একজন লিখেছেন, “বেচারা অর্জুনের তো মন ভেঙে গেল।” একজন আবার লিখেছেন, “এ যার সঙ্গে নাচ করছে তাকে দেখে তো সস্তার অর্জুন কাপুর মনে হচ্ছে।” অবশ্য কয়েকজনের বক্তব্য ৪৯ বছরের মালাইকার এই সেক্সি নাচ দেখে অনেক মেয়ের মনেই হিংসে হতে পারে। সে যাই হোক, আপাতত এই নাচের জন্যই ‘টক অফ দ্য টাউন’ মালাইকা।

[আরও পড়ুন: ৮৩ বছরে বাবা হয়ে ক্ষিপ্ত আল পাচিনো, প্রেমিকাকে ছাড়তে প্রাক্তনের শরণাপন্ন অভিনেতা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement