shono
Advertisement

‘জিরো’ দেখে অভিভূত, শাহরুখের সঙ্গে দেখা করতে মুখিয়ে মালালা

কী বললেন মালালা? The post ‘জিরো’ দেখে অভিভূত, শাহরুখের সঙ্গে দেখা করতে মুখিয়ে মালালা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:38 PM Dec 24, 2018Updated: 05:38 PM Dec 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শাহরুখ খানের ছবি  ‘জিরো’। চিত্র সমালোচকরা ছবিটির তেমন প্রশংসা না করলেও মজেছেন মালালা ইউসুফজাই। ‘জিরো’ দেখে শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ তিনি। এতটাই আপ্লুত, যে একটি ভিডিও বার্তাও দিয়েছেন সোশ্যাল সাইটে।

Advertisement

মালালা ভিডিওয় বলেছেন, ‘জিরো’ তাঁর খুব ভাল লেগেছে। ছবিটি বেশ এন্টারটেনিং। শাহরুখ অসাধারণ। তাঁর গোটা পরিবারের পছন্দ হয়েছে ‘জিরো’। টুইটারে এর আগে তাঁদের মধ্যে কথা হয়েছে। কিন্তু শাহরুখের সঙ্গে মুখোমুখি হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন মালালা। বলেছেন, যদি কখনও শাহরুখ অক্সফোর্ডে আসেন বা ব্রিটেনের কোথাও আসেন, তবে তাঁদের দেখা হবে, কথা হবে।

শরীরে নেই সুতো, ফের ক্যামেরার সামনে সাহসী এষা ]

শুক্রবারই মুক্তি পেয়েছে শাহরুখ খানের ছবি ‘জিরো’। ছবিতে শাহরুখ ছাড়া রয়েছেন ক্যাটরিনা। ছবি মুক্তির আগে অনেকেই ভেবেছিল ‘জব তক হ্যায় জান’ ম্যাজিক ফিরবে ‘জিরো’-তে। কিন্তু ক্যাটরিনার গ্ল্যামার আর অনুষ্কা-শাহরুখের অভিনয় দাঁড় করাতে পারল না ছবিটিকে। কোনও সিনেমা সুপারহিট হওয়ার আসল মশলা হল তার কাহিনি। শাহরুখের ‘জিরো’ সেখানেই নম্বর পেল না।

ভারত-সহ গোটা বিশ্বে ৫ হাজার ৯৬৫টি স্ক্রিনে মুক্তি পেয়েছে ছবিটি। ফলে মানুষের মিশ্র প্রতিক্রিয়া সত্ত্বেও প্রথম তিনটে দিন যে বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করে নেবে এ ছবি, তা বলাই যায়। ছবির ভাল দিক বলতে গেলে উল্লেখ করতে হয় এর ভিজুয়াল এফেক্টের কথা। বিশ্বমানের ভিএফএক্স দুর্বল চিত্রনাট্যের মধ্যেও ছবির মানরক্ষা করেছে। প্রয়াণের পর আরও একবার বড়পর্দায় শ্রীদেবীর উপস্থিতি চোখে জল এনেছে দর্শকদের।

‘লাভ আজ কাল’-এর সিক্যুয়েলে সারা! বিপরীতে কে? ]

তবে শাহরুখের অনুগামীরা অবশ্য এতে একেবারেই বিচলিত নয়। তারা ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত। নোবেলজয়ী মালালা ইউসুফজাইও বোধহয় সেই তালিকাতেই পড়েন।

The post ‘জিরো’ দেখে অভিভূত, শাহরুখের সঙ্গে দেখা করতে মুখিয়ে মালালা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement