shono
Advertisement

সদ্য বিয়ে করেছেন প্রাক্তন স্বামী আরবাজ, এবার কি ছাদনাতলায় মালাইকা?

বিয়ের প্ল্যান ফাঁস করলেন মালাইকা।
Posted: 02:38 PM Dec 29, 2023Updated: 05:55 PM Dec 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরবাজের পর কি এবার বিয়ে করতে চলেছেন মালাইকা অরোরা (Malika Arora)? পাত্র কি অর্জুন কাপুর? নাকি অন্যকেউ! মালাইকার চারপাশে ঘুরছে এখন নানান প্রশ্ন। তবে সব প্রশ্নের উত্তর না দিলেও, সম্প্রতি মালাইকা স্পষ্ট করলেন তাঁর বিয়ের পরিকল্পনা।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ১৯৯৮ সালে সলমনের খানের ভাই অভিনেতা ও প্রযোজক আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। ১৯ বছর সংসার করার পর তাঁরা বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেন। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর মালাইকা মন দিয়েছিলেন অর্জুন কাপুরকে। সেই সম্পর্কেও নাকি ইতি টেনেছেন মালাইকা। অন্যদিকে, আরবাজ সদ্য বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় মেকআপ আর্টিস্টকে। তাহলে কী এবার মালাইকার পালা? 

আরবাজের বিয়ের পর থেকেই বলিপাড়ায় মালাইকার বিয়ে নিয়ে নানান গুঞ্জন। এমনকী, নেটিজেনরাও বার বার মালাইকাকে বিয়ে করতে অনুরোধ করছেন। কিন্তু মালাইকা এ ব্যাপারে এতদিন পরিষ্কার কিচ্ছুটি জানাচ্ছিলেন না। তবে এবার ফারহা খানের প্রশ্নে রীতিমতো বোম ফাটালেন। 

[আরও পড়ুন: নিঃশব্দেই ক্যানসারের সঙ্গে যুদ্ধ! প্রথমবার সেই অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন শর্মিলা ঠাকুর]

সম্প্রতি ‘ঝলক দিখলা জা’ শোয়ে ফারহা খান দুম করে মালাইকাকে জিজ্ঞেস করে ফেলেন বিয়ের কথা। ফারহার প্রশ্নে মালাইকার স্পষ্ট জবাব, ”কেউ বিয়ের প্রস্তাব দিলেই আমি তৈরি।” মালাইকার মুখে একথা শুনে হতবাক সবাই। তাহলে কি অর্জুনের সঙ্গে সত্যিই সম্পর্ক ভেঙেছে? তাহলে কি মালাইকা এখন সিঙ্গল? মালাইকার এমন মন্তব্যের সূত্র ধরেই নতুন গুঞ্জন শুরু। 

[আরও পড়ুন: ‘ডাঙ্কি’র আয়ে ভাটা! তবুও তেইশের সিনেবাজারে ২৫০০ কোটির ব্যবসা শাহরুখের, কীভাবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement