shono
Advertisement

কে ক’টা ফুচকা খাবে? মজার লড়াইয়ে মানালি-বাসবদত্তারা, দেখুন কাণ্ড

মুচমুচে ফুচকা, ঝালঝাল আলুমাখা আর টক জল পেয়ে কী কাণ্ডটাই না বাঁধিয়েছেন নায়িকারা!
Posted: 04:02 PM Jun 28, 2023Updated: 04:02 PM Jun 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুচমুচে ফুচকা। তার মধ্যে ঝালঝাল আলুমাখা। তারপর টক জল। সবমিলিয়ে একেবারে স্বর্গীয় অনুভূতি। স্বাদের এমন বিস্ফোরণ যাতে দু’চোখ বুজে আসে। এমন খাবার হাতের কাছে পেলে কী হয়? রীতিমতো ফুচকা কম্পিটিশন হতে থাকে। তেমনটাই হয়ছিল ‘কার কাছে কই মনের কথা’র ফ্লোরে।

Advertisement

কে ক’টা ফুচকা খাবে? এমনই মজার লড়াইয়ে যেন মেতেছিলেন মানালি দে, বাসবদত্তা চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়রা। কে ক’টা খেয়েছেন তার হিসেব শেষ পর্যন্ত রাখা হয়নি। তবে চুটিয়ে ফুচকা খাওয়া যে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালের গার্ল গ্যাংয়ের প্রত্যেকে বেশ উপভোগ করেছেন, তা এই ভিডিও দেখলেই বোঝা যায়।

[আরও পড়ুন: বৃষ্টি ভেজা দিনে শাড়ি পরেই শুয়ে পড়েছেন খোলা ছাদে, চিনতে পারছেন এই অভিনেত্রীকে?]

আগামী ৩রা জুলাই থেকে জি-বাংলায় শুরু হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’। ইতিমধ্যেই প্রোমো প্রকাশ্যে এসেছে। ধারাবাহিকে শিমূলের চরিত্রে অভিনয় করছেন মানালি। প্রোমো দেখে যা জানা যাচ্ছে তাতে, বিয়ে হয়ে শ্বশুরবাড়িতে আসে শিমূল। তবে সেখানে মুক্ত চিন্তার অভাব রয়েছে। ওদিকে শিমূল গান গাইতে ভালবাসে। তার এই প্রতিভার মূল্য কি স্বামী, শাশুড়ি দেবে? নাকি প্রতিবেশীদের মধ্যেই পরম বন্ধু খুঁজে পাবে শিমূল? উত্তর জানা যাবে জুলাই মাসে।

মানালির পাশাপাশি নতুন এই সিরিয়ালে ছোটপর্দায় ফিরছেন বাসবদত্তা চট্টোপাধ্যায়ও। এছাড়াও রয়েছেন স্নেহা চট্টোপাধ্যায়, কুয়াশা বিশ্বাস, ঋতা দত্ত চক্রবর্তী, সৃজনী মিত্র, সৌনক রায়। সোম থেকে রবি অর্থাৎ সপ্তাহে সাতদিন সন্ধ্যা সাড়ে ছ’টায় দেখা যাবে ‘কার কাছে কই মনের কথা’।

[আরও পড়ুন: ‘আদিপুরুষ’ বিতর্কের মাঝেই ছোটপর্দায় ফিরছে রামানন্দ সাগরের ‘রামায়ণ’, কোথায় দেখা যাবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement