shono
Advertisement

সন্তান নিতে ভয় পাচ্ছেন মানালি! নতুন ধারাবাহিকের প্রচারে কারণ জানালেন অভিনেত্রী

কী বললেন অভিনেত্রী?
Posted: 08:11 PM Jul 03, 2023Updated: 08:11 PM Jul 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড! সদ্য় মা হওয়া বাসবদত্তা ও স্নেহার কথা শুনে ভয় পাচ্ছেন মানালি! হ্য়াঁ, ঠিক এমন কথাই বললেন টলিপাড়ায় জনপ্রিয় অভিনেত্রী মানালি দে।

Advertisement

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। টিভির পর্দায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক কার কাছে মনের কথা কই। এই ধারাবাহিকেই দেখা যাবে মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্য়ায়, সৃজনী মিত্র ও কুয়াশা বিশ্বাসকে। এই ধারাবাহিকের প্রচারে দিদি নম্বর ওয়ান এসেই শুটিং ফ্লোরের গল্প শোনালেন মানালি। সেখানেই তিনি বললেন, সন্তান নিয়ে উৎকণ্ঠার কথা।

শুটিংয়ের ফাঁকে নিজেদের সন্তানদের নিয়ে নানা কথা বলতে থাকেন বাসবদত্তা ও স্নেহা। তাঁদের সন্তান কে কী খাবার খেলো, কে ঘুমায়, কে জেগে থাকে সবই নাকি আলোচনা করেন সদ্য মা হওয়া বাসবদত্তা ও স্নেহা। আর এই দুই নতুন মায়ের মাঝে পড়ে প্রাণ ওষ্ঠাগত মানালির।

[আরও পড়ুন: রহস্যের ঘেরাটোপে রণবীর-দীপিকা-রামচরণ, সিনেমা না বিজ্ঞাপন? ভিডিও দেখে উঠছে প্রশ্ন]

২০২০ সালে পরিচালক অভিমন্যুকে বিয়ে করেন মানালি। দিদি নম্বর ওয়ানে এসে মানালি বললেন, ”আমি ঘাড় ঘুরিয়ে এক বার এ দিকে তাকাচ্ছি। তার পর ও দিকে। তার পর বলছি, বাবা রে! তোমরা আর বোলো না!” মানালি আরও বলেন, ”একটা মেয়ে মধুচন্দ্রিমায় কোথাও যায়নি। তা হলে ফ্ল্যামিলি প্ল্যানিং হবে কী ভাবে?”

আগামী ৩রা জুলাই থেকে জি-বাংলায় শুরু হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’। ইতিমধ্যেই প্রোমো প্রকাশ্যে এসেছে। ধারাবাহিকে শিমূলের চরিত্রে অভিনয় করছেন মানালি। প্রোমো দেখে যা জানা যাচ্ছে তাতে, বিয়ে হয়ে শ্বশুরবাড়িতে আসে শিমূল। তবে সেখানে মুক্ত চিন্তার অভাব রয়েছে। ওদিকে শিমূল গান গাইতে ভালবাসে। তার এই প্রতিভার মূল্য কি স্বামী, শাশুড়ি দেবে? নাকি প্রতিবেশীদের মধ্যেই পরম বন্ধু খুঁজে পাবে শিমূল? তারই উত্তর খুঁজবে এই ধারাবাহিক।

[আরও পড়ুন: চুমুতে ভালবাসার অঙ্গীকার, চার্চে গিয়ে জার্মান প্রেমিকের সঙ্গে বিয়ে বাঙালি অভিনেত্রীর ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার