shono
Advertisement

মিমির জন্মদিনে জিৎ-বুম্বা, নেই বোনুয়া নুসরত! মাঝরাতে কে দিলেন বিশেষ সারপ্রাইজ?

কীভাবে জন্মদিন পালন করছেন সাংসদ অভিনেত্রী?
Posted: 06:47 PM Feb 11, 2024Updated: 06:48 PM Feb 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার, ১১ ফেব্রুয়ারি মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) জন্মদিন। জীবনের ৩৫ টা বসন্ত পার করে ফেললেন নায়িকা। ‘গানের ওপারে’র ‘পুপে’ টলিউডেও কিন্তু গুটি গুটি পায়ে এক যুগ কাটিয়ে ফেলেছেন। চুটিয়ে কাজ করছেন। পোষ্যদের সঙ্গে সময় কাটাচ্ছেন। জন্মদিনেও ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের নিয়ে হইহই করলেন।

Advertisement

শনিবার রাতে মিমি চক্রবর্তীর জন্মদিনের পার্টি ছিল তারকা খচিত। আমন্ত্রিতদের তালিকায় ছিলেন জিৎ, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে আরও অনেকেই। তবে দেখা পাওয়া গেল না নুসরত জাহানের। ‘বোনু’র সঙ্গে সম্ভবত দূরত্ব তৈরি হয়েছে অভিনেত্রীর! এমনকী তাঁর সোশাল মিডিয়াতেও মিমির জন্য আলাদা কোনও শুভেচ্ছাবার্তা দেখা যায়নি। গত কয়েক বছরে মিমির ইন্ডাস্ট্রির বন্ধুতালিকায় বেশ পরিবর্তন এসেছে! তবে কাছের মানুষদের নিয়েই জন্মদিন পালন করেছেন তারকা সাংসদ।

[আরও পড়ুন: ‘শাশুড়ি-বউমার আদিখ্যেতা’, রবিবাসরীয় ভোজে আলিয়ার গাল টিপে আদর করায় ট্রোলড নীতু]

সহকর্মী তথা বন্ধু জিৎকে পাশে নিয়ে কেক কাটতে দেখা গেল মিমি চক্রবর্তীকে। হাজির ছিলেন তাঁর রক্তবীজ পরিচালক শিবপ্রসাদও। শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও দেখা গেল বার্থডে গার্লকে আলিঙ্গন করে শুভেচ্ছা জানাতে। তবে জন্মদিনের মাঝরাতে বিশেষ সারপ্রাইজ পেলেন মিমি। কে দিলেন?

[আরও পড়ুন: হাসপাতালে বসেও শুটিংয়ের প্ল্যান কষছেন মিঠুন! কবে ফিরছেন কাজে?]

শনিবার রাত ১২টা বাজতেই অভিনেত্রীর কসবার ফ্ল্যাটের দরজায় সদলবলে কড়া নাড়লেন বন্ধুরা। সেই টিমে ছিলেন অনিনন্দ্য চট্টোপাধ্যায়ও। সম্প্রতি তাঁরা আন্দামানে ছুটি কাটিয়ে কলকাতায় ফিরেছেন। মধ্যরাতের সেই মজলিশের ভিডিও আপাতত নেটপাড়ায় হু হু করে ভাইরাল হয়েছে। রাতদুপুরে বন্ধুদের দেখে হতভম্ব মিমি। কারণ তিনি রাতপোশাকেই ছিলেন। তবে বন্ধুরা তাঁকে পোশাক পালটানোর সময়ও দেননি! তাঁদের আবদারে শেষমেশ রাতপোশাকেই কেক কাটতে হল সাংসদ-অভিনেত্রীকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement