shono
Advertisement

ফ্রায়েড রাইসে দিলেন টুইস্ট, দেখুন ‘শেফ’মিমি চক্রবর্তীর নতুন রান্নার ভিডিও

আপনিও চাইলে মিমির সঙ্গে রান্না করতে পারেন। কীভাবে? জেনে রাখুন।
Posted: 08:09 PM Jan 17, 2023Updated: 08:09 PM Jan 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যামেরার সামনে সাবলীলভাবে পোজ দিতে পারেন। সাংসদ হিসেবে নিজের দায়িত্ব ভালভাবেই পালন করতে পারেন। আবার রান্নাঘরে গিয়ে সুস্বাদু পদ রান্নাও করতে পারেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। অভিনেত্রী-সাংসদ এবার ফ্রায়েড রাইসে দিলেন নতুন টুইস্ট।

Advertisement

একটি চাল প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনী প্রচারের জন্য রান্নাঘরে গিয়েছিলেন মিমি। সেই কারণেই ফ্রায়েড রাইস রান্না করেছেন তিনি। প্রথমে চাল ভাল করে ধুয়ে সিদ্ধ করতে বসিয়ে দেন মিমি। তারপর পিঁয়াজ ও অন্যান্য জিনিস কেটে নেন। প্রয়োজনীয় মশলাপাতিও জোগাড় করে নেন। বারান্দার বাগান থেকে তুলে নেন তাজা ধনেপাতা।

[আরও পড়ুন: যৌন আবেদনে চাপা পড়ে অভিনয় প্রতিভা! হঠাৎ রুপোলি পর্দা ছাড়েন সদ্য প্রয়াত ইটালীয় অভিনেত্রী]

কড়াইয়ে মশলা দিয়ে প্রথমে সবজি ও পিঁয়াজ ভেজে নেন মিমি। তাতে ভাত দিতেই তৈরি হয়ে যায় ফ্রায়েড রায়েস। এবার এই চেনা ফ্রায়েড রাইসে ডিম দিয়ে টুইস্ট দেন মিমি। প্রথমে ডিম ফেটিয়ে ফ্রাইং প্যানে অমলেটের মতো তৈরি করে নেন। ভাজা হয়ে গেলে তাতে ফ্রায়েড রাইস দিয়ে মুড়িয়ে দেন। এবার খাওয়ার পালা। ফ্রায়েড রাইস ভরা ডিমের রোল কেটে তাতে কামড় বসিয়ে দেন মিমি। নিজের এই রেসিপি বেশ উপভোগ করেছেন তারকা।

নিজে রান্না তো করেছেনই বাকিদেরও এমন সামান্য টুইস্ট দিয়েই চেনা রান্নাকে নতুন করে তোলার অনুরোধ জানিয়েছেন মিমি। আর সেই রান্নার ভিডিও তাঁকে, ‘পরিবার বাই শুভম’ ও ‘এসভিএফ ব্র্যান্ড’কে ট্যাগ করতে বলেছেন তিনি। যাঁরা এমন ভিডিও আপলোড করবেন, তাঁদের মধ্যে থেকে কোনও ভাগ্যবান বা ভাগ্যবতী মিমির সঙ্গে রান্না করার সুযোগও পাবেন। ক্যাপশনে একথা জানিয়েছেন অভিনেত্রী-সাংসদ।

[আরও পড়ুন: এবার দিল্লি হাই কোর্টের নজরে ‘পাঠান’, OTT-তে মুক্তির ক্ষেত্রে বেঁধে দেওয়া হল নয়া গাইডলাইন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement