shono
Advertisement

ওয়েব সিরিজে মিমি চক্রবর্তী! টলিপাড়ার কোন নায়কের সঙ্গে জুটি বাঁধছেন?

এর আগে আবার অভিনেত্রীকে দেখা যাবে 'রক্তবীজ' ছবিতে।
Posted: 12:32 PM Aug 08, 2023Updated: 12:35 PM Aug 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব দুনিয়া নিয়ে আর তারকাদের ছুৎমার্গ নেই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অঙ্কুশ হাজরা থেকে শাশ্বত চট্টোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতো তারকা দিব্যি OTT প্ল্যাটফর্মে কাজ করছেন। শোনা যাচ্ছে, এই তালিকায় এবার নতুন নাম যুক্ত হতে চলেছে। আর তা হল মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty)। টলিপাড়ার এক হ্যান্ডসাম হাঙ্কের সঙ্গে নাকি জুটি বাঁধতে চলেছেন তিনি।

Advertisement

অভিনেত্রী হওয়ার পাশাপাশি সাংসদ হওয়ার দায়িত্বও সামলাতে হয় মিমিকে। সিনেমা এখন বেছেই করেন স্টুডিওপাড়ার এই নায়িকা। গত বছর মিমির দু’টি সিনেমা মুক্তি পেয়েছিল। একটি মিনি, আরেকটি ‘খেলা যখন’। বক্স অফিসে কোনওটাই তেমন সাফল্যের মুখ দেখেনি। তবে এবার মিমিকে দেখা যাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ছবি ‘রক্তবীজ’ ছবিতে। যাতে রয়েছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: Madan Mitra: চড়াম চড়াম! তারাপীঠে ‘লাভলি’ নাচ মদনের, ঢাক বাজিয়েই ছবির প্রচার নেতার]

রটনা, জনপ্রিয় এক ওয়েব প্ল্যাটফর্ম থেকে মিমিকে ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। গল্প শুনে নাকি অভিনেত্রীর বেশ পছন্দ হয়েছে। কিন্তু মিমির সঙ্গে কাকে দেখা যেতে পারে এই সিরিজে? যিনি নাকি এখন ‘নিখোঁজ’-এর সন্ধানে। হ্যাঁ, সূত্রের খবর মানলে টোটা রায়চোধুরীকে মিমির সঙ্গী হিসেবে দেখা যেতে পারে।

সিরিজের কাহিনি সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে তা নাকি চন্দ্রাশিস পরিচালনা করবেন। এর আগে কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো পরিচালকের সহকারী হিসেবে কাজ করেছেন চন্দ্রাশিস। করোনা পরিস্থিতিতি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও সত্যম ভট্টাচার্য অভিনীত ‘নিরন্তর’ ছবিটিরও পরিচালক ছিলেন তিনি।

[আরও পড়ুন: ‘রাহুল গান্ধীকে বিয়ে করার জন্য তৈরি, কিন্তু…’, শর্ত চাপালেন শার্লিন চোপড়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement