shono
Advertisement

‘মৃগয়া’র ৪৬ বছর পর ফের বড়পর্দায় জুটি বাঁধছেন মিঠুন চক্রবর্তী ও মমতা শংকর!

মিঠুন, মমতা ছাড়াও এই ছবিতে থাকবেন দেব।
Posted: 03:18 PM Jun 14, 2022Updated: 03:18 PM Jun 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন মিঠুন চক্রবর্তী ও মমতা শংকর। পরিচালক অভিজিৎ সেনের নতুন ছবিতে দেখা যাবে এই দুই অভিনেতাকে। ছবির নাম ‘প্রজাপতি’।

Advertisement

৪৬ বছর আগে পরিচালক মৃণাল সেনের ‘মৃগয়া’ ছবি থেকে ভারতীয় সিনেমা পেয়েছে দুর্দান্ত দুই অভিনেতা মমতা শংকর (Mamata Shankar) ও মিঠুন চক্রবর্তীকে (Mithun chakraborty)। সেই ছবি আজও সিনেমার দলিল হয়ে রয়েছে। সেই ছবির স্মৃতিকে সঙ্গে নিয়েই এবার নতুন ছবিতে মমতা ও মিঠুন জুটির ম্যাজিক।

[আরও পড়ুন: মাদক কাণ্ডে আটক হওয়ার ২৪ ঘণ্টা পরেই জামিন শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্তের ]

পরিচালক অভিজিৎ সেন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বাবা ও ছেলের সম্পর্কের গল্প বলবে এই ছবি। ছবিতে মিঠুন, মমতা, শংকর ছাড়াও রয়েছেন দেব। ছবির গল্প অনুযায়ী, একেবারে পারফেক্ট নির্বাচন অভিনেতাদের। তবে সবচেয়ে বড় ব্যাপার হল প্রায় ৪৬ বছর পর একসঙ্গে ফের বড়পর্দায় মমতা শংকর ও মিঠুন চক্রবর্তী। এটা ছবির খুব বড় চমক।

খবর অনুযায়ী, জুলাইয়ের প্রথম সপ্তাহ থেকেই শুরু হবে এই ছবির শুটিং। চলতি বছরের সরস্বতীপুজোয় এই ছবির ফার্স্টলুক প্রকাশ্যে এনেছিলেন দেব। সেই সময় টুইট করে দেব লিখেছিলেন, ‘বাঙালির Valentines Day – তে সারাদিন হোক মাতামাতি, খুব শীঘ্রই উড়বে আমাদের বিয়ের ‘প্রজাপতি’।’ তখন অবশ্য দেব বা অভিজিৎ সেন ইঙ্গিত দেননি এই ছবিতে অভিনয় করবেন মমতা শংকর ও মিঠুন। সেই হিসেবে বেশ বড় চমক দিল দেবের এই নতুন ছবি।

[আরও পড়ুন: বিয়ে না করেই বয়ফ্রেন্ডের সঙ্গে থাকব!’ লিভ ইন সম্পর্ক নিয়ে অকপট রাখি সাওয়ান্ত ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement