shono
Advertisement

OMG! রামচরণের মেয়েকে সোনার দোলনা দিলেন মুকেশ আম্বানি, দাম কত জানেন?

বিয়ের ১১ বছর পর সন্তান সুখ পেয়েছেন 'RRR' তারকা।
Posted: 08:56 PM Jun 30, 2023Updated: 08:56 PM Jun 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের ১১ বছর পর সন্তান সুখ পেয়েছেন ‘RRR’ তারকা রামচরণ (Ram Charan)। অনুরাগীদের পাশাপাশি তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন। পাঠিয়েছেন উপহার। এই তালিকায় রয়েছেন মুকেশ আম্বানিও। রামচরণ ও উপাসনার ছোট্ট মেয়ের জন্য তিনি একটি আস্ত সোনার দোলনা পাঠিয়েছেন। যার মূল্য জানলে চমকে উঠবেন।

Advertisement

তেলুগু সিনেমার কিংবদন্তি চিরঞ্জীবীর ছেলে হলেও নিজের প্রতিভার জোরেই খ্যাতি পেয়েছেন রামচরণ। তাঁর ‘মগধীরা’ সিনেমার কাহিনি অবলম্বনে বাংলায় ‘যোদ্ধা’ সিনেমা তৈরি করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন দেব। অবশ্য সেসব বহু আগের কথা। এখন রাজামৌলির ‘RRR’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে রামচরণ। সারা বিশ্বে তাঁর সুখ্যাতি। সেই রামচরণের মেয়েকেই নাকি এক কোটি টাকা মূল্যের সোনার দোলনা পাঠিয়েছেন মুকেশ ও নীতা আম্বানি।

[আরও পড়ুন: শত্রুদের শনি হয়ে হাজির অনিমেষ দত্ত, ‘আবার প্রলয়’-এর টিজারে ঝড় তুললেন শ্বাশত]

১১ বছরের দাম্পত্য। যা কিনা একেবারে প্রেমে ভরপুর। সেই প্রেমের জোয়ারে নতুন সদস্যের আগমন হয় গত ২০ জুন। ফুটফুটে কন্যা সন্তানের বাবা হন দক্ষিণী তারকা। এর আগে এক সাক্ষাৎকারে বাবা হওয়ার কথা ঘোষণা করেছিলেন রামচরণ। জানিয়ে ছিলেন, বিয়ের ১১ বছর পর সন্তানের প্ল্যানটা একেবারেই তাঁদের দু’জনের সিদ্ধান্ত। সঙ্গে উপাসনা জানিয়ে ছিলেন সন্তান জন্ম নেওয়ার পর রামচরণের পৈতৃক বাড়িতেই ফিরে যাবেন তাঁরা।

সেখানেই রামচরণের মেয়ের নামকরণের অনুষ্ঠান হয়। অনুষ্ঠানের ছবি শেয়ার করে চিরঞ্জীবী নাতনির নাম জানান। ক্লিন কারা কোনিদেলা নাম রাখা হয়েছে রামচরণ ও উপাসনার মেয়ের। এই নাম ‘ললিতা সহস্রনাম’ থেকে নেওয়া হয়েছে। যা কিনা আধ্যাত্মিক শক্তির মাধ্যমে মন পবিত্র করার কথা বলে।

[আরও পড়ুন: বিচ্ছেদের মাঝেই নবনীতার ‘বিয়ের ফুল’! ঘটছে কী? শুটিং ফ্লোর থেকে উত্তর অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement