shono
Advertisement

ফের পুলিশি ঝামেলায় ‘বিগ বস’ জয়ী মুনাওয়ার ফারুকি! এবার বিপত্তি হুক্কাবারে

এর আগে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল স্ট্যান্ডআপ কমেডিয়ানকে।
Posted: 09:12 AM Mar 27, 2024Updated: 05:15 PM Mar 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের পুলিশি ঝামেলায় ‘বিগ বস’ জয়ী স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি (Munawar Faruqui)। এবার বিপত্তি হুক্কাবারে। শোনা যাচ্ছে, মুম্বইয়ের ওই বার অর্থাৎ পানশালায় বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন মুনাওয়ার। আচমকা সেখানে পুলিশ হানা দেয়। আটক করা হয় ডোংরির ছেলেকে। বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদও করা হয় তাঁকে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের ফোর্ট এলাকায় অবস্থিত ওই পানশালাটি অবৈধভাবে চলছিল। খবর পেয়েই সেখানে পৌঁছে যায় মুম্বই পুলিশের একটি টিম। পানশালা থেকে প্রায় সাড়ে চার হাজার টাকা নগদ বাজেয়াপ্ত করা হয়েছে। এর পাশাপাশি নটি হুক্কাপট পাওয়া গিয়েছে যার দাম সাড়ে ১৩ হাজার টাকা। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, যেহেতু মুনাওয়ার সেই সময় পানশালায় ছিলেন সেই কারণেই তাঁকে পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছিল। যদিও মুনাওয়ারের পক্ষ থেকে এখনও পর্যন্ত এ বিষয়ে কিছু জানানো হয়নি।

[আরও পড়ুন: দিশার নাম নিয়ে টাইগারকে খোঁচা অক্ষয়ের, ‘খিলাড়ি’র মন্তব্যে শোরগোল]

২০২১ সালের জানুয়ারি মাসে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে বিজেপি সাংসদের রোষানলে পড়েছিলেন স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। অভিযোগ ওঠে তিনি নাকি রাম-সীতাকে নিয়ে চটুল জোকস বলেছেন। এই অভিযোগেই সেই সময় গ্রেপ্তার হতে হয়েছিল মুনওয়ারকে। যদিও তাঁর বিরুদ্ধে কোনও প্রমাণ পাওয়া যায়নি এবং কিছু সময় পরে ডোংরির ছেলে মুক্তিও পেয়ে যান।

সেই সময় বিভিন্ন রাজ্যে মুনওয়ারকে নিষিদ্ধ করা হয়েছিল। বহু শো বাতিল হওয়ার পর কমেডি কেরিয়ার থেকে বিদায় নেওয়ার কথাও ঘোষণা করেছিলেন কমেডিয়ান। কিন্তু কঙ্গনা রানাউতের ‘লক আপ’ শোয়ের দৌলতেই ঘুরে গিয়েছিল মুনাওয়ার ফারুকির ভাগ্যের চাকা। সেই শো জেতার পর সুযোগ পান সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’ শোয়ে। সেখানেও সাফল্য। শোয়ের সেরা হয়ে জিতে নেন পঞ্চাশ লক্ষ টাকা। কিন্তু আবারও পুলিশি ঝামেলায় মুনওয়ারের নাম্ জড়ানোয় চিন্তায় অনুরাগীরা। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মুনওয়ারকে ছেড়ে দেওয়া হয়েছে বলেই খবর।

[আরও পড়ুন: মিমি-শাকিবের ‘তুফান’ রুখতে মরিয়া যিশু! টলিপাড়ায় জোর জল্পনা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার