shono
Advertisement

বিচ্ছেদের মাঝেই নবনীতার ‘বিয়ের ফুল’! ঘটছে কী? শুটিং ফ্লোর থেকে উত্তর অভিনেত্রীর

বৃহস্পতিবারই অভিনেতা জিতু কমলের সঙ্গে নিজের বিচ্ছেদের ঘোষণা করেন নবনীতা।
Posted: 05:46 PM Jun 30, 2023Updated: 05:46 PM Jun 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাস্তব জীবনে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন। এদিকে সিরিয়ালে অভিনয় করছেন বিয়ের দৃশ্যে। সান বাংলার ‘বিয়ের ফুল’ ধারাবাহিকে অভিনেতা রাজা গোস্বামীর বিপরীতে রয়েছেন নবনীতা দাস (Nabanita Das)। তা নিয়েই কথা বলেছেন সংবাদমাধ্যমের সঙ্গে।

Advertisement

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার অভিনেতা জিতু কমলের সঙ্গে নিজের বিচ্ছেদের ঘোষণা করেন নবনীতা। ২০১৯ সালে গাঁটছড়া বেঁধেছিলেন দু’জনে। এদিন বিচ্ছেদের কথা জানিয়ে অভিনেত্রী লেখেন, “টেবিলে আর দু’টো করে প্লেট থাকবেনা… একজনের জন্য বানানো গ্রিন টি আর দু’জনে মিলে ভাগ করে খাওয়া হবেনা… তোয়ালে শেয়ার হবেনা, সান স্ক্রিন ভাগাভাগি হবে না….কিছুই আর একসাথে হবে না… তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো, গ্যাস বুকিং থেকে মেডিক্লেম সবটাই শিখিয়ে দিয়েছো…লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিল..তাও নিজে একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দু’জন দু’জনের সাথে ভাল নেই…..প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এইভাবেই হোক… ভাল থেকো জিতু কমল।”

[আরও পড়ুন: এপার বাংলায় মুক্তির অপেক্ষায় প্রথম সিনেমা, কতটা চ্যালেঞ্জিং ছিল? জানালেন মিথিলা]

নবনীতার এই পোস্টের উত্তরে আবার জিতু কমল লেখেন, তোমায় শুরুতেও আগলেছি, “আজও আগলাব… আগামীতে তাই করব…বাচ্চা বউ।” আচমকা কী হল? এই প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া। সংবাদ প্রতিদিন ডিজিটালকে নবনীতা জানিয়েছিলেন, আচমকা কিছু হয়নি। গত তিন মাস ধরে তাঁরা আলাদা রয়েছেন। অনেক বিষয়েই মতের মিল হচ্ছিল না। জিতুর সমস্যা ছিল কিনা তা নবনীতার জানা নেই। তবে তাঁর হচ্ছিল হলেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

আপাতত কাজে মন দিয়েছেন অভিনেত্রী। ‘ছদ্মবেশী’ সিরিয়ালের পর আবারও রাজা গোস্বামীর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। নতুন উদ্যমে পুরনো সহকর্মীর কাজ করতে পেরে খুশি অভিনেত্রী। এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে জানান, ‘ছদ্মবেশী’র সময় থেকেই রাজার সঙ্গে একটা কামফর্ট জোন তৈরি হয়েছিল। সেটাই যেন ফিরে এসেছে।

[আরও পড়ুন: লালসার বাস্তব গল্প ‘লাস্ট স্টোরিজ ২’, বাজিমাত করলেন পরিচালক কঙ্কনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার