shono
Advertisement

বৃষ্টি মাথায় নিয়ে অসহায় মানুষদের পাশে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা, ভাইরাল ভিডিও

স্বামীকে সঙ্গে নিয়েই রাস্তায় গিয়ে মানুষের পাশে দাঁড়ান দাক্ষিণাত্যের 'লেডি সুপারস্টার'।
Posted: 09:02 PM Apr 08, 2023Updated: 09:02 PM Apr 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টির মাধুর্যে কত সুন্দর মুহূর্ত তৈরি হয়, কত কবিতা, কত গান লেখা হয়। কিন্তু এই বৃষ্টিই যেন কালের অভিশাপ হয়ে ওঠে গৃহহীনদের কাছে। এমন অসহায় মানুষের পাশে দাঁড়ালেন দক্ষিণী অভিনেত্রীর নয়নতারা ও তাঁর পরিচালক স্বামী ভিগনেশ।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ভিগনেশ ও নয়নতারাকে রাস্তা পার হতে দেখা যাচ্ছে। মাথায় নীল ছাতা আর হাতে একটি ব্যাগ। ভিডিওর ক্যাপশনে লেখা, “বৃষ্টিতে ভোগান্তির শিকার এই অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন লেডি সুপারস্টার নয়নতারা ও ভিগনেশ। এ তাঁদের মহানুভবতা।” ভিডিও দেখে নয়নতারাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরাও।

 

[আরও পড়ুন: ‘দয়া করে আমার সন্তানদের একলা ছেড়ে দিন’, আচমকা কেন এমন আরজি প্রীতি জিন্টার?]

২০১৫ সালে দক্ষিণী পরিচালক ভিগনেশের সঙ্গে সম্পর্কে জড়ান নয়নতারা। গত বছরের জুন মাসে বিয়ে করেন তাঁরা। তারপর ৯ অক্টোবর সোশ্যাল মিডিয়ায় ভিগনেশ জানান, উইয়ার ও উলাগাম নামের দুই যমজ সন্তানের বাবা-মা হয়েছেন তিনি ও নয়নতারা। কিন্তু, বিয়ের চার মাসের মধ্যেই কীভাবে যমজ সন্তানের মা হলেন নয়নতারা? তা নিয়ে প্রশ্ন ওঠে।

এই প্রশ্নের জবাবেই হলফনামা দিয়ে নয়নতারা জানান, বছর ছ’য়েক আগেই তিনি ভিগনেশের সঙ্গে আইনি বিয়ে সেরে রেখেছিলেন। আর এক আত্মীয়ই তাঁর যমজ সন্তানের জন্মদাত্রী মা। সারোগেসির কোনও নিয়ম ভাঙেননি বলেও জানিয়েছেন তারকা দম্পতি।

[আরও পড়ুন: সিনেমার ব্যাকরণে সাজানো হলেও কেন মন কাড়তে পারল না ‘আকরিক’? পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement