shono
Advertisement

‘সওয়ারলুঁ’র সঙ্গে ‘টাপা টিনি’, ইমনের সঙ্গে নন্দি সিস্টার্সদের যুগলবন্দিতে মুগ্ধ নেটিজেনরা

‘রক্তবীজ’ ছবিতেও শোনা যাবে নন্দী সিস্টার্সদের গান।
Posted: 11:35 AM Sep 17, 2023Updated: 11:35 AM Sep 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ‘টাপা টিনি’। তাতেই মিলেমিশে একাকার দেশের তিন প্রান্ত। বলিউড, টলিউড এবং দেশের উত্তর-পূ্র্বাংশ। ব্যাপার কী? একটু খোলসা করেই বলা যাক! বলিউডের ‘সওয়ারলুঁ’ গানের সঙ্গে বাংলা ‘টাপা টিনি’ মিশিয়ে গাইলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও অসমের নন্দি সিস্টার্স। তা শুনেই মুগ্ধ নেটিজেনরা।

Advertisement

এতদিন নিজেদের গানে সোশ্যাল মিডিয়া মাতিয়েছেন অন্তরা নন্দী এবং অঙ্কিতা নন্দী। এবার বাংলা সিনেমায় গান গেয়েছেন দুই সংগীতশিল্পী। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘উইন্ডোজ প্রোডাকশন হাউসে’র নতুন ছবি ‘রক্তবীজ’-এ শোনা যাবে ‘নন্দী সিস্টার্স’-এর এই নতুন গান। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের তত্ত্বাবধানে ইতিমধ্যেই গানটি রেকর্ড করেছেন দু’জন।

[আরও পড়ুন: ‘তুমুল অগ্নিকাণ্ডেও মন্দিরের কোনও ক্ষতি হয়নি, আর আমার…”, স্বস্তিতে পুনম পাণ্ডে]

শিবপ্রসাদ-নন্দিতা জুটির ‘বেলাশুরু’ ছবির সুপারহিট গান ‘টাপা টিনি’। যা সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। ফেসবুক, ইনস্টাগ্রাম জুড়ে এই গানের রিলের ছড়াছড়ি। আট থেকে আশি প্রায় সবাই ‘টাপা টিনি’র ছন্দে বার বার নেচে উঠেছেন অদূর অতীতে। ‘বেলাশুরু’ ছবির প্রচারের তুরুপের তাসই ছিল এই গান। আহমেদাবাদ থেকে আমেরিকা, কলকাতা থেকে কানাডা সর্বত্র ছড়িয়ে পড়েছিল ‘টাপা টিনি’। অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলিও এই গানে বুঁদ হয়েছিলেন। সেই গানের সঙ্গে এবার মিশে গেল রণবীর সিং, সোনাক্ষি সিনহা অভিনীত ‘লুটেরা’ সিনেমার ‘সওয়ারলুঁ’ গান।

‘গুনগুনালে এপিসোড ১৫’ হিসেবে গানটি শেয়ার করেছেন অঙ্কিতা-অন্তরা। তাতে ইমনকে ট্যাগ করে লিখেছেন, “আমাদের প্রিয় ইমন দিদি। সবাই জানেন আমরা টাপা টিনি গান কতটা ভালবাসি। কে ভেবেছিল একদিন এই দুর্দান্ত গানটা খোদ রানির সঙ্গেই গাইব।” নিজেদের পোস্টে ‘মিক্স মাস্টার’ নীলাঞ্জনকেও ধন্যবাদ দিয়েছেন নন্দী সিস্টার্স।

[আরও পড়ুন: বিয়ের আগে এত বিরক্তি! পাপারাজ্জি দেখেই ক্ষিপ্ত পরিণীতি চোপড়া, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement