shono
Advertisement

কোচি কনসার্টের ভয়াবহ দুর্ঘটনায় বিধ্বস্ত নিকিতা গান্ধী, সোশাল মিডিয়ায় দিলেন বার্তা

ঘটনায় ৪ পড়ুয়া পদপিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন। আহত অন্তত ৬৫।
Posted: 09:05 AM Nov 26, 2023Updated: 09:05 AM Nov 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আনন্দের রাত হয়ে উঠল বিভীষিকা। কেরলে নিকিতা গান্ধীর কনসার্ট ঘিরে তুমুল বিশৃঙ্খলা। পদপিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন চার ছাত্র-ছাত্রী। আহত অন্তত ৬৫। প্রথমে শোনা গিয়েছিল, নিকিতা গান্ধীর (Nikhita Gandhi) গান চলাকালীন এই ঘটনা ঘটেছে। কিন্তু পরে জানা যায় নিকিতার গান শুরুর আগেই এই বিপত্তি। বিষয়টি জানতে পেরে বিধ্বস্ত গায়িকা। সোশাল মিডিয়ায় শোক প্রকাশ করে দিয়েছেন বিবৃতি।

Advertisement

শনিবার রাতে ইনস্টাগ্রামে গায়িকা লেখেন, “কোচিতে যা হল তাতে আমি বিধ্বস্ত, মন ভেঙে গিয়েছে। আমি ওই জায়গায় গান গাওয়ার জন্য পৌঁছবার আগেই এই দুর্ভাগ্যজনক ঘটনা ঘটে গেল। এই শোকের সান্ত্বনা দেওয়ার কোনও ভাষা হয়তো নেই। শুধু পড়ুয়াদের পরিবারের জন্য প্রার্থনা করছি।”

[আরও পড়ুন: চতুর্থ বিয়ের এক সপ্তাহেই নেশামুক্তি কেন্দ্রে নোবেল, বাপের বাড়ি ফিরলেন ‘নতুন বউ’]

নিকিতার এই কনসার্ট কোচি ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে ছিল। শোনা গিয়েছে, কনসার্টের জন্য টিকিটের বন্দোবস্ত করা হয়েছিল। পড়ুয়ারা ছাড়াও স্থানীয় বাসিন্দাদের অনেকে এসেছিলেন নিকিতার গান শুনতে। একই জায়গা থেকে শ্রোতাদের ঢোকানো আর বের করা হচ্ছিল। তাতেই বিপত্তি। কিছু পড়ুয়া সিঁড়ি থেকে পড়ে যান। তার পরই হুলস্থুল কাণ্ড বেঁধে যায়।

স্থানীয় হাসপাতালে আহত পড়ুয়াদের চিকিৎসা চলছে। যাঁদের চোট কম তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে। মৃত পড়ুয়াদের মধ্যে দুজন ছাত্র ও দুজন ছাত্রী বলেই জানা গিয়েছে। ঘটনায় গভীর শোক প্রকাশ করেন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। নিহত পড়ুয়াদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। পাশাপাশি রাজ্যের শিল্পমন্ত্রী পি. রাজীব ও উচ্চ শিক্ষামন্ত্রী আর. বিন্দুকে এর্নাকুলামে পাঠানোর কথা জানিয়ে ঘটনার উপযুক্ত তদন্তের আশ্বাস দিয়েছেন ‘X’ হ্যান্ডেলে।

[আরও পড়ুন: অস্কারে পাঠানো হয়েছে ‘টুয়েলভথ ফেল’! বড় খবর দিলেন বিক্রান্ত মাসে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement