shono
Advertisement

শেখ হাসিনার চরিত্রে নুসরত ফারিয়া, ছবি প্রকাশ্যে আসতেই দুই বাংলায় হইচই

ব্যাপারটা কী?
Posted: 08:31 PM Oct 11, 2023Updated: 08:31 PM Oct 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই বাংলাতেই সমান জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া। নিত্য তাঁর এপার বাংলা ও ওপার বাংলায় যাওয়া আসা। তাই তো নুসরতের অনুরাগীরা দুই দেশেই রয়েছেন। ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্য়াও দুদেশ মিলিয়ে অনেকটাই। সেই কারণেই তো শেখ হাসিনার লুকে ছবি আপলোড করা মাত্রই দুই বাংলায় হইচই। ব্য়াপারটা কী?

Advertisement

আসলে শুক্রবার বাংলাদেশে মুক্তি পেতে চলেছে শ্যাম বেনেগাল পরিচালিত ছবি ‘মুজিব, একটি জাতির রূপকার’। মুজিবুর রহমানের এই বায়োপিকেই মুজিবুরকন্যার চরিত্রে দেখা যাবে নুসরতকে। সেই ছবিরই এক ঝলক পোস্ট করলেন নুসরত।

[আরও পড়ুন: ‘এক রাতেই সব পালটে গেল…’, ইজরায়েলের বিভীষিকাময় দিনের কথা নুসরতের মুখে]

এক সংবাদমাধ্যমকে নুসরত জানিয়েছেন, এরকম একটা চরিত্রে করতে পেরে নিজেকে খুব লাকি লাগছে। এরকম সুযোগ ভবিষ্যতে আর পাব না হয়তো। তাই সত্য়িই পুরো বিষয়টা স্বপ্নের মতো।

ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের (Bangabandhu Sheikh Mujibur Rahman) বায়োপিক।

এক সাংবাদিক বৈঠকে শ্যাম বেনেগাল জানিয়ে ছিলেন, “মুজিব ছবিটির নির্মাণ আমার কাছে খুবই আবেগের বিষয় ছিল। বঙ্গবন্ধুর জীবনের এতখানি বিস্তার ছবির পর্দায় ফুটিয়ে তোলা কঠিন। তাঁর জীবনের মতোই আপোসহীনভাবে চরিত্রটি আমি নির্মাণ করেছি। উনি সবসময়েই ভারতের জন্য দারুণ বন্ধু। এই পোস্টার দেখে সকলেই তা বুঝবেন আশা করি।” ছবিটি দেখতে আগ্রহ তুঙ্গে দু’পাড়ের দর্শকমহলেই।

[আরও পড়ুন: রণবীরের ‘রামায়ণ’-এ হনুমান সানি দেওল! ‘গদর ২’র সাফল্যের পরই বড় চমক]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement