shono
Advertisement

ছেলে ঈশানের দু’বছর, জন্মদিনের ছবি শেয়ার করে বিশেষ আরজি নুসরতের

২০২১ সালের ২৬ আগস্ট নুসরত-যশের ছেলের জন্ম হয়।
Posted: 05:09 PM Aug 26, 2023Updated: 05:09 PM Aug 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে দু’বছর ঈশানের। ছেলের জন্মদিনের আবেগের জোয়ারে ভাসলেন নুসরত জাহান (Nusrat Jahan)। শেয়ার করলেন সুন্দর এক কেকের ছবি। আর অনুরাগীদের কাছে জানালেন বিশেষ আবেদন।

Advertisement

২০২১ সালের ২৬ আগস্ট ঈশানের জন্ম হয়। তার আগে অভিনেত্রী তথা সাংসদের জীবনে বিতর্কের ঝড় বয়ে গিয়েছে। কারণ সে সময় নিখিল জৈনের সঙ্গে নুসরতের বিচ্ছেদের পর্ব চলছে। নুসরতের সন্তানের বাবা কে? এই প্রশ্ন নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল। তাতেই যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নাম উঠে এসেছিল। এই জল্পনায় সিলমোহর পরে যখন ঈশানের নাম নথিভূক্ত করার সময় বাবা হিসেবে যশের নাম লেখান নুসরত।

[আরও পড়ুন: জাতীয় পুরস্কার পেলেন ‘বিনোদিনী’ পরিচালক রামকমল, ‘বড় সার্টিফিকেট’ প্রযোজক দেবের]

এখন আর কোনও লুকোছাপা নেই। নুসরত ও যশ একসঙ্গেই থাকেন। নিত্যদিনই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। তবে ছেলেকে লাইম লাইট ও সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রেখেছেন নুসরত। কালেভদ্রে ছবি শেয়ার করেন। হ্যাঁ, ২৬ আগস্টের কথা আলাদা। একমাত্র ছেলের জন্মদিন বলে কথা।

ঈশানের জন্মদিনের কেকের ছবি শেয়ার করেছেন নুসরত। ‘জঙ্গলবুক’-এর থিমে সাজানো হয়েছে কেক। সেই ছবি শেয়ার করেই নুসরত লিখেছেন, “ঈশানের ২ বছর। আপনাদের আশীর্বাদ চাই।” ছেলের সঙ্গে কাটানো কয়েকটি ছবির কোলাজও শেয়ার করেছেন নুসরত। যশ-নুসরতের ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছিল ছবিটি।

[আরও পড়ুন: সন্ন্যাস ভেঙে বলিউডে ফিরছেন আমির! আবারও বায়োপিকে ভরসা রাখছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement