shono
Advertisement

ফ্ল্যাট বিতর্ক অতীত! সুইমিং পুলে পা ডুবিয়ে ‘হট বার্বি’ নুসরত জাহান

'বার্বি' হ্যাশট্যাগ দিয়েই ছবি আপলোড করেছেন তারকা।
Posted: 07:21 PM Aug 08, 2023Updated: 07:21 PM Aug 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যঙ্গ, বিদ্রুপ, কটু কথা যেন কিছুতেই পিছু ছাড়ে না নুসরত জাহানের (Nusrat Jahan)। এর মধ্যেই আবার ফ্ল্যাট দুর্নীতির অভিযোগ। সবে নুসরত আছেন নুসরতের মেজাজেই। এবার ‘বার্বি’ ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী-সাংসদ।

Advertisement

গ্রেটা গারউইগের পরিচালিত রায়ান গসলিং ও মারগট রবি অভিনীত ‘বার্বি’ সিনেমার জেরেই সোশ্যাল মিডিয়ায় গোলাপি বিপ্লব শুরু হয়েছে। হলিউড-বলিউড-টলিউড নির্বিশেষে একাধিক তারকা এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন। AI অর্থাৎ কৃত্রিম বুদ্ধিমত্তার জোরে আবার ভারতীয় রাজনীতিবিদদেরও ‘বার্বি’ লুক দেওয়া হয়েছে। তবে নুসরত বাস্তব সাজপোশাকেই ‘বার্বি’ হয়েছেন।

[আরও পড়ুন: শাহরুখের বদলে ‘ডন ৩’ ছবিতে রণবীর সিং! ফারহানের ঘোষণায় চাঞ্চল্য, ক্ষিপ্ত নেটিজেনরা]

‘গোলাপি আভায় দিবাস্বপ্নের মতো এই পোশাক’, ক্যাপশনে একথাই লিখেছেন নুসরত। তার নিচেই দিয়েছেন ‘বার্বি’ (Barbie) হ্যাশট্যাগ। সুইমিং পুলের পাশেই ফটোশুট সেরেছেন টলিউড তারকা। একটি ছবিতে আবার পা দু’খানি স্বচ্ছ জলের ভিতরে ডুবিয়ে দিয়েছেন।

উল্লেখ্য, বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান। সম্প্রতি তাঁর বিরুদ্ধে ফ্ল্যাট কেলেঙ্কারির অভিযোগ ওঠে। তা নিয়ে রাজ্য রাজনীতিতে চাপানউতোর শুরু হয়ে যায়। সাংবাদিক বৈঠক করে নিজের অবস্থান স্পষ্ট করেন নুসরত। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়ে, ঋণের টাকায় ফ্ল্যাট কেনা আর সেই ঋণ মিটিয়ে দেওয়া হয়েছে। ২০১৭ সালেই অভিযুক্ত সংস্থার সঙ্গ ত্যাগ করেছিলেন বলে জানান তিনি। ‘মিডিয়া ট্রায়াল’-এর অভিযোগ তুলে সংবাদমাধ্যমকেও একহাত নেন।

[আরও পড়ুন: পোস্টারে এত মিল! শাহরুখের ‘জওয়ান’-এর সঙ্গে ‘পুষ্পা ২: দ্য রুল’-এর তুলনায় নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement