shono
Advertisement

নুসরত ও ঋতুপর্ণাকে সঙ্গে নিয়ে জঙ্গলে ‘শিকার’করবেন যশ! নতুন থ্রিলারে চমক টলিউডের তিন তারকার

চলতি মাসেই শুরু হবে ছবির শুটিং।
Posted: 03:11 PM Feb 16, 2023Updated: 03:11 PM Feb 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে নুসরত, আরেক দিকে ঋতুপর্ণা। মাঝখানে বসে যশ দাশগুপ্ত। সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিও শেয়ার হওয়ার পরেই নেটিজেনদের মুখে প্রশ্ন, ব্যাপারটা কী? এই প্রশ্নের জবাব অবশ্য ভিডিওর শেষেই রয়েছে। হ্য়াঁ, এবার নুসরত ও ঋতুপর্ণার সঙ্গে ছবি করতে চলেছেন টলিউডের অন্যতম হ্য়ান্ডসাম নায়ক যশ। ছবির নাম ‘শিকার’। এই নতুন ছবির ভিডিও শেয়ার করে নুসরত লিখলেন,
‘জঙ্গলে তো সবাই যায় কিন্তু শিকারের দম ক’জনের থাকে?’

Advertisement

নাম শুনেই বোঝা যাচ্ছে, এই ছবি একেবারেই থ্রিলার। যার নেপথ্যে থাকবে জঙ্গল। ছবিটি পরিচালনা করছেন দেবরাজ সিনহা। তবে ভিডিও শেয়ার করলেও, ছবি নিয়ে একেবারে মুখে কুলুপ এঁটেছেন নুসরত, যশ ও ঋতুপর্ণা। এই ছবি যে একেবারেই সাসপেন্স মোড়া হতে চলেছে, তা কিন্তু ছবির নামেই বোঝা যাচ্ছে।

[আরও পড়ুন: ‘পাঠান’ ছবির সাফল্যের কৃতিত্ব ‘বয়কট গ্যাং’য়ের! বিবেক অগ্নিহোত্রীর মন্তব্যে জল্পনা]

কিছু মাস আগে ইদে মুক্তিপ্রাপ্ত একটি মিউজিক ভিডিও-তে যশ-নুসরত, যথেষ্ট নজর কেড়েছেন। তারপরেই শোনা যাচ্ছিল যশের (Yash Dasgupta) হিন্দি ছবিতে যুক্ত হওয়ার খবর। প্রসঙ্গত, ‘গ‌্যাংস্টার’, ‘ওয়ান’, ‘এসওএস কলকাতা’ যশের উল্লেখযোগ‌্য ছবি। তাঁর এই সিনেমা সফরের মাঝে গতবছর তিনি রাজনীতিতে যোগ দিয়েছিলেন। তখন অনেকের মনে প্রশ্ন জেগেছিল যে, ফিল্ম এবং রাজনীতি তিনি কীভাবে ব‌্যালান্স করেন। তবে যশ অভিনয় জারি রেখেছেন। এবার দেখার বলিউডের খাতায় নাম লেখানোর পর তাঁর ফিল্ম কেরিয়ার কোন দিকে মোড় নেয়।

অন্যদিকে, ঋতুপর্ণাকেও দেখা যাবে দীপক তিজোরির সঙ্গে বলিউড ছবি ‘ইতরে’ দেখা যাবে। নুসরতের হাতেও রয়েছে বেশ কিছু প্রোজেক্ট। তারই মাঝে এবার নতুন ছবির ঘোষণা করলেন টলিউডের এই তিন তারকা।

[আরও পড়ুন: ‘ক্যারেক্টর ঢিলা!’ ‘শেহজাদা’র প্রচারে আগরপাড়ায় এসে এ কী বললেন কার্তিক আরিয়ান? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement