shono
Advertisement

‘তুমি কি আদৌ মুসলিম?’, ইদের দিনও কটাক্ষের হাত থেকে নিস্তার পেলেন না নুসরত

পছন্দের খাবারের ছবি পোস্ট করেছিলেন তারকা। তাতেই কুমন্তব্য করা হয়।
Posted: 06:58 PM Apr 22, 2023Updated: 06:58 PM Apr 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইদের দিনও কটাক্ষের হাত থেকে নিস্তার পেলেন না নুসরত জাহান (Nusrat Jahan)। হাসিমুখেই ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী-সাংসদ। তাতেও ওঠে নানা প্রশ্ন। নুসরত কি আদৌ মুসলিম? এমন কথা জানতে চাওয়া হয় তারকার সোশ্যাল মিডিয়া পোস্টের কমেন্টবক্সে।

Advertisement

ব্যঙ্গ, বিদ্রুপ, কটু কথা যেন কিছুতেই পিছু ছাড়ে না নুসরত জাহানের। এর আগেও একাধিকবার ট্রোল হয়েছেন টলিউড তারকা। নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে থাকাকালীন মাথায় সিঁদুর পরায় কটাক্ষের শিকার হয়েছিলেন। পরে নিখিলের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর যখন তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে, তখনও বিস্তর ব্যঙ্গ-বিদ্রুপ হয়েছে। নুসরতের সন্তানের বাবা কে? সেই প্রশ্নে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। পরে নুসরত ঈশানের বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নামই নথিভুক্ত করান।

 

[আরও পড়ুন: ইদের পবিত্র দিনে আল্লাহর কাছে ‘রেহেম’ চেয়ে একটাই প্রার্থনা মীর আফসার আলির]

শনিবার ইদের দিনে প্যাস্টেল থিমের পোশাক পরেছিলেন নুসরত। পরিবার, বন্ধুদের সঙ্গেই দিনটা কাটিয়েছেন। তারপর নিজের পছন্দের খাবারের ছবি আপলোড করেন। ফিরনি হাতে নিয়ে ক্যামেরার সামনে পোজ দেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, “ইদের দিনে আমার সবচেয়ে পছন্দের জিনিস।” তাতেই কুমন্তব্যের পালা শুরু হয়ে যায়। কমেন্টবক্সে লেখা হয় অকথ্য ভাষা। “তোর আবার কীসের ইদ হিন্দু ধর্ম পছন্দ করিস!” এমন মন্তব্যও করা হয়। অভিনেত্রীর ছবির মান নিয়ে তোলা হয় প্রশ্ন।

উল্লেখ্য, গত বছরও ইদের শুভেচ্ছা জানাতে গিয়ে এমন কটাক্ষের শিকার হয়েছিলেন নুসরত। তবে এমন বিদ্রুপ, কটাক্ষ নিয়ে খুব একটা মাথা ঘামান না অভিনেত্রী-সাংসদ। নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন তিনি।

[আরও পড়ুন: ‘পাঠান’-এর সামনে মুখ থুবড়ে পড়ল ‘কিসি কা ভাই কিসি কি জান’, প্রথম দিনে কত আয় ছবির? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার