shono
Advertisement

‘ঠিকমতো হিন্দিও বলতে পারে না’, কটাক্ষের মুখে কাজল-অজয় দেবগনের মেয়ে নাইসা

ভিডিও শেয়ার করে করা হয়েছে বিদ্রুপ।
Posted: 09:08 PM Feb 21, 2023Updated: 09:08 PM Feb 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাষা দিবসে ভাষার জন্য প্রবল সমালোচিত হলেন অজয় দেবগন, কাজল ও তাঁদের মেয়ে নাইসা। একটি স্কুলে শিশুদের সঙ্গে কথা বলছিলেন নাইসা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতেই প্রবল কটাক্ষ করা হয়েছে।

Advertisement

২০০৩ সালের ২০ এপ্রিল জন্ম নাইসার। আসন্ন এপ্রিলে নিজের ২০ বছরের জন্মদিন পালন করবেন তিনি। দীর্ঘদিন বিদেশে পড়াশোনা করেছেন অজয়-কাজলের প্রথম সন্তান। কিছুদিন আগেই দেশে ফিরেছেন। এমনিতে তাঁকে পার্টিতে একাধিকবার দেখা গিয়েছে তবে সম্প্রতি একটি স্কুলে গিয়েছিলেন তিনি। সেখানকার পড়ুয়াদের বই পড়ার গুরুত্ব বোঝাচ্ছিলেন নাইসা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

[আরও পড়ুন: সেরা ‘কাশ্মীর ফাইলস’, দাদাসাহেব ফালকে আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল পুরস্কার পেলেন কারা?]

বহু কষ্টে নাইসা হিন্দিতে কথা বলছিলেন। আর তা দেখেই ব্যঙ্গ, বিদ্রুপের পালা শুরু হয়ে যায়। একজন লেখেন, “এই বাচ্চারা কি হিন্দি সিনেমাও দেখে না, ঠিকমতো হিন্দিও বলতে পারে না।” একজন আবার লেখেন, “বিদেশে পাঠিয়ে ইংরাজি তো শিখিয়ে দিলেন, কিন্তু দেশে রেখে মেয়েকে হিন্দি শেখাতে পারেননি!” অজয় দেবগনকে ট্যাগ করেও কটাক্ষ করা হয়েছে। অভিনেতা যেন নিজের বাচ্চাদের অন্তত হিন্দি সিনেমা দেখান সেই পরামর্শও দেওয়া হয়েছে।

উল্লেখ্য, এর আগে বড়দিনের রাতে মুম্বইয়ের রাস্তায় বেসামাল অবস্থায় দেখা গিয়েছিল নাইসাকে। বন্ধু ওরহান আত্রামানির হাত ধরে হাঁটছিলেন নাইসা। তাঁর গোলাপি গাউন সরে গিয়ে কালো অন্তর্বাস দেখা যাচ্ছিল। তা দেখেও চটে যান নেটিজেনদের একাংশ। “বাবা-মা এত কষ্ট আর পরিশ্রম করে খ্যাতি পেয়েছেন তা সন্তানরা মাত্র ১৫ সেকেন্ডের ভিডিওতেই নষ্ট করে দিচ্ছে”, এমন মন্তব্য করা হয়।

[আরও পড়ুন: কাজের খাতিরে শেখা, এখন সেই ভাষাই প্রেম! বাংলা নিয়ে কী প্রতিক্রিয়া টলিপাড়ার তিন অবাঙালি অভিনেতার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement