shono
Advertisement

আবারও ‘দেজা চু’, হাসির ফোয়ারা নিয়ে ‘ফুকরে ৩’র ট্রেলারে হাজির পঙ্কজ-পুলকিত-বরুণরা

এবার হাসির মোড়কে লড়াই রাজনীতির ময়দানে।
Posted: 07:23 PM Sep 05, 2023Updated: 07:23 PM Sep 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দেজা চু’ মনে আছে তো? হ্যাঁ, সেই বিচিত্র স্বপ্ন যা চুঁচা দেখে। আর যার জন্য হানি, লালি, পণ্ডিত, ভোলির মতো ‘ফুকরে’দের জীবনে নানা কাণ্ড ঘটতে থাকে। এবার নতুন কাণ্ড নিয়ে বড়পর্দায় ফিরছে এই গোটা দল। সেপ্টেম্বর মাসে সিনেমা হলে মুক্তি পাবে ‘ফুকরে ৩’। মঙ্গলবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

Advertisement

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘ফুকরে’। সেই ছবিতে প্রথমবার চুঁচা হিসেবে দেখা যায় বরুণ শর্মাকে (Varun Sharma)। তাঁর সঙ্গেই হানি হিসেবে দেখা যায় পুলকিত সম্রাটকে। তার সঙ্গেই পণ্ডিত হিসেবে দেখা যায় পঙ্কজ ত্রিপাঠিকে (Pankaj Tripathi)। আর ছিল লালি। এই চরিত্রে অভিনয় করেন মনোজিৎ সিং। ভোলি পাঞ্জাবন হিসেবে নজর কাড়েন রিচা চাড্ডা।

[আরও পড়ুন: দেশের নাম বদলের প্রস্তাবে সায়! অমিতাভের ‘ভারতমাতা কি জয়’ স্লোগান ঘিরে জল্পনা তুঙ্গে]

মগ্নদীপ সিং লাম্বার পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন প্রত্যেকে। প্রযোজনায় রীতেশ সিধওয়ানি ও ফারহান আখতার। আগের দু’টি সিনেমায় জফর হিসেবে আলি ফজলকে দেখা গিয়েছে। শোনা যায়, এই সিনেমার সেটেই রিচা ও আলির প্রেম শুরু হয়। এখন বেশ ভালই আছেন তারকা যুগল। ২০১৭ সালে যখন ‘ফুকরে রিটার্নস’ মুক্তি পায়, তাতেও আলির চরিত্র ছিল।

কিন্তু ‘ফুকরে ৩’ ছবিতে আলির চরিত্রের দেখা মেলেনি। আবার উইকিপেডিয়াতে ছবির যে তথ্য রয়েছে সেখানেও আলি ফজলের দেখা মেলেনি। ছবিতে অভিনেতা রয়েছেন কিনা তা জানা যাবে আগামী ২৮ সেপ্টেম্বর। সেদিনই মুক্তি পাবে ‘ফুকরে ৩’। এবার আবার রাজনীতির লড়াইও দেখা যাচ্ছে। যেখানে চুঁচা আর ভোলির মধ্যে জোর টক্কর।

[আরও পড়ুন: ছোটবেলার এই ‘সরল’ ছেলেটা এখন টলিউডের হ্যান্ডসাম নায়ক, চিনতে পারছেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার