shono
Advertisement

‘বড়দিনে শুভেচ্ছা জানালেও একঘরে করা হয়’, ফেজ টুপি বিতর্কে শানের পাশে পাকিস্তানি অভিনেত্রী

ইদের দিন ফেজ টুপি পরায় সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন জনপ্রিয় গায়ক শান।
Posted: 07:20 PM Apr 27, 2023Updated: 10:26 AM Apr 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেজ টুপি পরে ইদের শুভেচ্ছা করায় সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন জনপ্রিয় গায়ক শান। পরে অবশ্য ভিডিও আপলোড করে ট্রোলারদের একহাতও নিয়েছেন শান। আর এবার এই পুরো ঘটনায় শানের পাশে দাঁড়ালেন পাকিস্তানি অভিনেত্রী অনুশে আসরফ।

Advertisement

অনুশে সোশ্যাল মিডিয়াতে লিখলেন, প্রিয় শান। আমরাও বড়দিনে শুভেচ্ছা জানাতে পারি না। আমাদের উপর কটাক্ষ ধেয়ে আসে কট্টরবাদীদের। এভাবেই আমাদেরকে প্রভাবিত করে তাঁরা। তুমি যে কটাক্ষের শিকার হয়েছো তার জন্য দুঃখিত। সবাইকে ইদের শুভেচ্ছা।

[আরও পড়ুন: অনুরাগীদের চাপে চিঁড়ে চ্যাপ্টা মালাইকা! বিরক্ত হয়ে বললেন ‘ডোন্ট পুশ মি’]

প্রসঙ্গত, ফেজ টুপি পরা ছবি শেয়ার করে ইদের (Eid 2023) শুভেচ্ছা জানিয়েছিলেন। তাতেই সমালোচিত শান (Shaan)। হিন্দু হয়েও এমন কাজ কীভাবে করতে পারলেন? এই প্রশ্ন করা হয় শানের ছবিতে। যার মোক্ষম জবাব আগেও দিয়েছেন সংগীতশিল্পী। তবে এবার এই বিতর্ক নিয়ে একটু যেন বেশি কড়া হলেন শান। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে স্পষ্ট শান জানালেন, ”নিজের ভাবনা চিন্তাকে চারিদিকে মেলে ধরুন। নিজেদের সংকীর্ণ মনোভাবকে সবার সামনে নিয়ে আসবেন না।”

এই সাক্ষাৎকারে শান আরও জানান, ”আমাদের দেশ প্রগতিশীল দেশ। যদি কোনও বিশেষ ধর্মীয় অনুষ্ঠানে বিশেষ পোশাক পরা হয় তাহলে সেটা কারও ধর্মকে আঘাত করে না। আমার মনে হয় আমাদের দেশের বেশ কিছু মানুষের চিন্তার পরিবর্তন করা উচিত। আর সেটাই আমার লক্ষ্য ছিল। দেশকে এগিয়ে নিয়ে যেতে সহিষ্ণু হতে হবে।”

[আরও পড়ুন: অল্পের জন্য রক্ষা, মা উড়ালপুলের উপর ভয়াবহ গাড়ি দুর্ঘটনা থেকে বাঁচলেন সপ্তর্ষি ও সোহিনী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement