shono
Advertisement

Parambrata Piya: রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন পরমব্রত-পিয়ার, দেখুন নবদম্পতির প্রথম ছবি

অবশেষে ভালোবেসে পরমপ্রাপ্তি।
Posted: 04:59 PM Nov 27, 2023Updated: 05:38 PM Nov 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা ছিল আজই চার হাত এক হবে। হলও তাই। সোমবার দুপুরে যোধপুর পার্কের বাড়িতেই রেজিস্ট্রি বিয়ে সারলেন পরম-পিয়া। পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তীর আইনি বিয়েতে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুরা।

Advertisement

জানা গিয়েছে, পরম-পিয়ার আইনি শুভ পরিণয়ে উপস্থিত ছিলেন ২৫ থেকে ৩০ জন। বিগত এক বছর ধরেই গুঞ্জন ছিল যে পিয়া-পরমব্রত একে-অপরের সঙ্গে প্রেম করছেন। মাসখানেক আগে রটে গিয়েছিল পরম-পিয়া নাকি গোপনে বিয়ে সেরেছেন! তবে সংবাদ প্রতিদিন ডট ইন আগেই জানিয়ে ছিল যে, তাঁরা খুব শিগগিরিই ছাদনাতলায় বসতে চলেছেন। আজ সেই দিন। আইনি বিয়ে করে পরমব্রত-পিয়া এখন অফিশিয়ালি দম্পতি। যদিও তাঁদের তরফে কোনওরকম ছবি বা বিবৃতি প্রকাশ্যে আসেনি। সূত্রের খবর, পরম-পিয়ার বিয়েতে ঘরোয়া আয়োজনই হয়েছিল। মেনুতে এলাহি কিছু নয়, বরং একেবারে সাদামাটা পদ প্রাধান্য পেয়েছে। ভাত-ডাল, মাছ-মাংস, চাটনি, মিষ্টি ছিল।

২৭ নভেম্বর, জীবনের নতুন ইনিংস শুরু করলেন পিয়া। একাধারে তিনি সমাজকর্মী এবং মানসিক স্বাস্থ্যকর্মী। আবার গায়িকাও। যদিও অনুপম রায়ের স্ত্রী হিসেবেই ভক্তমহলে পরিচিতি লাভ করেছিলেন। তবে ২০২১ সালে অনুপমের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই সেই পরিচিতি বদলে যায়। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পিয়ার প্রেমের (Parambrata Piya) গুঞ্জন সিনে ইন্ডাস্ট্রিতে রটতে দেরি হয়নি! টলিপাড়ার ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ বলে কথা। সুদর্শন অভিনেতা তথা দক্ষ পরিচালক বহু তরুণীর হার্টথ্রব। টলিউডের পাশাপাশি মুম্বইতেও তাঁর ব্যস্ততা এখন দ্বিগুণ। অতিমারী উত্তরপর্ব থেকেই পরমব্রতর সঙ্গে পিয়ার ঘনিষ্ঠতা বাড়ে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement