shono
Advertisement

বয়ফ্রেন্ডের সঙ্গে প্রিয়াঙ্কার আইবুড়ো ভাতে গেলেন পরিণীতি

কার সঙ্গে ডেট করছেন অভিনেত্রী? The post বয়ফ্রেন্ডের সঙ্গে প্রিয়াঙ্কার আইবুড়ো ভাতে গেলেন পরিণীতি appeared first on Sangbad Pratidin.
Posted: 07:00 PM Nov 28, 2018Updated: 07:00 PM Nov 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র দিন কয়েক বাকি। তারপরই সাত পাকে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা চোপড়া। তার আগে পার্টি চলছে পুরোদমে। সম্প্রতি তেমনই একটি পার্টিতে গিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। গিয়েছিলেন বোন পরিণীতি চোপড়ার। কিন্তু একা নন। পরিণীতি গিয়েছিলেন ‘বন্ধুর’ সঙ্গে। তবে বলিউডে গুজব শোনা যায় এই ‘বন্ধুর’ সঙ্গেই নাকি ডেট করছেন পরিণীতি।

Advertisement

কে এই ‘বন্ধু’? সহকারী পরিচালক চরিত দেশাই। তবে পরিণীতি কিন্তু জনসমক্ষে স্বীকার করেননি যে তিনি ডেট করছেন। প্রিয়াঙ্কাও বোনের ব্যাপারে একেবারে চুপ। কিন্তু প্রি-ওয়েডিং পার্টি, সাদা বাংলায় যাকে বলে আইবুড়ো ভাত, তাতে নিমন্ত্রণ করেছিলেন চরিতকে। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা চোপড়া একটি ছবি শেয়ার করেছেন। সেখানে পরিণীতির পিছনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে চরিতকে। ওই ছবিতে রয়েছেন সোফি টার্নার, জো জোনাস, আলিয়া ভাট, মুস্তাক শেখ ও সৃষ্টি বহেল।

জাহ্নবীর বোনকে ধর্ষণের হুমকি, কড়া জবাব দাদা অর্জুন কাপুরের ]

শোনা যায়, ২০১৬ সালে যখন ড্রিম ট্যুরে গিয়েছিলেন পরিণীতি, তখনই চরিত দেশাইয়ের সঙ্গে তাঁর পরিচয়। প্রথমে তাঁদের মধ্যে বন্ধুত্বই ছিল। তারপর নাকি ধীরে ধীরে প্রেমের সূত্রপাত। গত বছর থেকেই নাকি প্রেম করছেন তাঁরা। কিন্তু পরিণীতি বা চরিত, কেউই কখনও প্রেম করছেন বলে স্বীকার করেননি। বরাবরই সম্পর্কটিকে ‘বন্ধুত্ব’ বলেই চালিয়েছেন তাঁরা।

২০১২ সালের ব্লকবাস্টার ছবি ‘অগ্নিপথ’-এর সহকারী পরিচালক ছিলেন তিনি। চরিত প্রথমে করণ জোহরের ধর্মা প্রোডাকশনসে কাজ করতেন। এখন যশরাজ ফিল্মসের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। ক্যামেরার পিছনের ভিডিওগুলি তিনিই করে থাকেন। সেই সূত্রেই নাকি পরিণীতির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা।

গা ছমছমে রাতে একা নারগিস, কী হল অভিনেত্রীর? ]

The post বয়ফ্রেন্ডের সঙ্গে প্রিয়াঙ্কার আইবুড়ো ভাতে গেলেন পরিণীতি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement