shono
Advertisement

কলকাতার ফুলে সেজে উঠবে ছাদনাতলা, দিল্লিতে জমজমাট রাঘব-পরিণীতির ‘সুফি নাইট’

অতিথিদের জন্য থাকবে বিশেষ সারপ্রাইজ।
Posted: 02:16 PM Sep 21, 2023Updated: 02:57 PM Sep 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত মে মাসে সম্পন্ন বাগদান। আর ২৪ সেপ্টেম্বর সাত পাকে বাঁধা পরবেন রাঘব চাড্ডা ও পরিণীতি। ইতিমধ্য়েই উদয়পুরের লেক প্যালেসে শুরু বিয়ের তোড়জোড়। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, রাঘনীতির ছাদনাতলা সাজানোর জন্য় কলকাতা থেকে নিয়ে যাওয়া হচ্ছে নানা রকমের ফুল। গোটা মণ্ডপ নাকি সেজে উঠবে সাদা, হলুদ, লাল ও গোলাপি ফুলে। পরিণীতির পছন্দ গোলাপ। তাই গোলাপের আধিক্য থাকবে ফুলের সাজে।

Advertisement

ইতিমধ্য়েই অল্প অল্প করে শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। গতকাল অ্রর্থাৎ বুধবার দিল্লিতে রাঘবের বাড়িতে অনুষ্ঠিত হল সুফি নাইট। দুই পরিবারের উপস্থিতিতে জমজমাট এই সুফি নাইট।

কী কী হচ্ছে রাঘনীতির বিয়েতে?

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, খাঁটি পাঞ্জাবি রীতি মেনেই বিয়ে হবে। ২৩ সেপ্টেম্বর হবে সঙ্গীত। যার থিম নয়ের দশক। শোনা যাবে নয়ের দশকের বলিউড গান। সূত্র বলছে, ফ্য়াশন ডিজাইনার আবু জানির পোশাকেই এদিন সেজে উঠবেন পরিণীতি। শোনা গিয়েছে, বিয়ের দিন সব্যসাচীর লহেঙ্গায় সেজে উঠবেন পরিণীতি। ২৪ সেপ্টেম্বর দুপুরেই গুরুদ্বারে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। রাতে বড় পার্টিও দেবেন রাঘনীতি।

[আরও পড়ুন: নাবালিকা নিগ্রহের মামলায় বড়সড় স্বস্তি নওয়াজের, অভিনেতার স্ত্রীকে সমন আদালতের]

মেনুতে থাকছে কী কী?

শোনা যাচ্ছে, এই বিয়ের মেনু সেজে উঠেছে ভারতীয় খাবারেই। থাকবে পাঞ্জাবি খানা, উত্তর ভারতের রসনা। এমনকী, তালিকায় রয়েছে ৫ রকমের বিরিয়ানি, ১৮ রকমের কাবাব। থাকবে কন্টিনেন্টাল খাবার। পরিণীতি পছন্দ করেন ইটালিয়ান খাবার। তাই মেনুতে থাকছে নানা স্বাদের ইটালিয়ান ফুড। অন্যদিকে রাঘবের পছন্দ মেনে পাঞ্জাবি খাবারে ভরে উঠবে বিয়ের মেনু।

মিষ্টির ক্ষেত্রে প্রায় ১২ রকমের মিষ্টির সম্ভার থাকবে। থাকরে মোতিচুরের লাড্ডু, হালুয়া, গুলাব জামুন, জিলিপি ও কেশর ক্ষীর।

অতিথিদের জন্য থাকবে বিশেষ সারপ্রাইজ। যা কিনা বিয়ের আগেই হাতে তুলে দেওয়া হবে। সেই সারপ্রাইজ বক্সে কী থাকবে তা অবশ্য় ফাঁস করতে চাননি কেউই।

গত ১৩ মে দিল্লির কাপুরথালা হাউসে রাঘব ও পরিণীতির বাগদান পর্ব সম্পন্ন হয়। বোনের আংটিবদলের অনুষ্ঠানের জন্য বিদেশ থেকে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আংটিবদলের পরই বিয়ের ভেন্যু খুঁজতে রাজস্থানে গিয়েছিলেন তারকা যুগল। শোনা যায়, দিদি প্রিয়াঙ্কার মতোই রাজকীয়ভাবে বিয়ে করতে চান পরিণীতি।

[আরও পড়ুন: ৪০০ কোটি টাকায় বিক্রি হয়ে গেল দেব আনন্দের বাংলো! কী হবে সেখানে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement