shono
Advertisement

বিয়ের গুঞ্জনের মাঝেই ফের একসঙ্গে পরিণীতি ও রাঘব, মোহালিতে আইপিএল দেখলেন দুজনে!

কবে বিয়ে?
Posted: 02:38 PM May 04, 2023Updated: 02:38 PM May 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়ের গুঞ্জন তো চলছেই। শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই নাকি আপ নেতা রাঘব চাড্ডার সঙ্গে আংটি বদল পরিণীতির। আর এই গুঞ্জনের মাঝেই ফের একসঙ্গে দেখা গেল রাঘব ও পরিণীতিকে। বুধবার রাতে মোহালিতে হওয়া ঞ্জাব কিংস ও মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ দেখতে গ্যালারিতে একসঙ্গে হাজির ছিলেন জুটি। দু’জনেই পরেছিলেন কালো রঙের পোশাক।

Advertisement

পরিণীতি চোপড়ার সঙ্গে তাঁর বিয়ে নিয়ে গুঞ্জনের মাঝেই ছড়িয়ে পড়ল আরেক গুঞ্জন। দিল্লির আবগারি মামলায় (Delhi liquor policy case) ইডির চার্জশিটে নাকি রয়েছে রাঘব চাড্ডার (Raghav chadha) নাম। আপ নেতা অবশ্য়ই গুঞ্জনকে উড়িয়ে দিচ্ছেন। সেই সঙ্গে তিনি সংবাদমাধ্যমকে অনুরোধ করেছেন, এমন খবর প্রকাশ না করতে। অন্যথায় কড়া আইনি পদক্ষেপের হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: বার বার পিছিয়ে যাচ্ছে ছবি মুক্তির তারিখ! রিলিজ করবে তো শাহরুখের ‘জওয়ান?]

ঠিক কী গুঞ্জন? শোনা যাচ্ছে দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার বাড়িতে হওয়া বৈঠকে পাঞ্জাবের আবগারি আধিকারিক ও অন্যান্যদের সঙ্গে উপস্থিত ছিলেন রাঘব চাড্ডাও। এই দাবিকে নাকচ করছেন রাঘব। তাঁর কথায়, ”যে সমস্ত সংবাদ প্রতিবেদনে বলা হচ্ছে আমার নাম ইডির চার্জশিটে রয়েছে, তা তথ্যগত ভাবে সঠিক নয়। আমার ভাবমূর্তি নষ্ট করতেই এই ধরনের প্রোপাগান্ডা চালানো হচ্ছে।”

[আরও পড়ুন: ধর্মতলা থেকে সোজা কালীঘাট, কলকাতার রাস্তায় ট্যাক্সি চালাবেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবী! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement