shono
Advertisement

কেমন হবে রাঘব-পরিণীতির দাম্পত্য জীবন? জানালেন খ্যাতনামা জ্যোতিষী

২৪ সেপ্টেম্বর দুপুরেই শুরু হবে বিয়ের অনুষ্ঠান।
Posted: 01:31 PM Sep 23, 2023Updated: 01:32 PM Sep 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারই চার হাত এক হবে রাঘব-পরিণীতির। কড়া নিরাপত্তার মধ্য়ে উদয়পুরে শনিবার হয়ে গেল রাঘব-পরিণীতির গায়ে হলুদের অনুষ্ঠান। সমস্ত রীতি ও তিথি মেনেই সাত পাকে বাঁধা পড়বেন রাঘব ও পরিণীতি। তা কেমন কাটবে রাঘনীতির দাম্পত্য? রাঘব ও পরিণীতির রাশিচক্র ঘেঁটে দেখলেন খ্যাতনামা জ্য়োতিষী জগন্নাথ গুরুজি।

Advertisement

রাঘবের রাশি বৃশ্চিক। পরিণীতি তুলা। জ্য়োতিষ শাস্ত্রমতে, এই জুটি খুবই ভালো সুখী দাম্পত্য়ের ক্ষেত্রে। কারণ, বৃশ্চিক ও তুলা দুজনেই সম্পর্কের ক্ষেত্রে দৃঢ়তা পছন্দ করেন। এরা সম্পর্ককে শুধু আবেগ দিয়ে নয়। বরং বুদ্ধিমত্তা দিয়ে সম্পর্ককে এগিয়ে নিয়ে চলে। তাই রাঘব ও পরিণীতির বৈবাহিক জীবন দীর্ঘ হওয়ার সম্ভাবনা অনেকটাই বেশি।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, রাঘব-পরিণীতির বিয়েতে রাখা হয়েছে ১০০ জন স্পেশাল নিরাপত্তারক্ষী। যাঁদের কড়া নজরদারি থাকবে বিয়ের প্রত্য়েকটি অনুষ্ঠানে। তাঁরা খেয়াল রাখবেন, বিয়েতে আগত কোনও ব্য়ক্তিই যেন ফোনে ছবি তুলতে না পারেন। মোবাইল ফোনে লাগানো হবে বিশেষ ধরনের নীল টেপ। এই টেপের বিশেষত্ব হচ্ছে, এক বার এটি ফোনের ক্যামেরায় লাগানোর পর সেটি খুলে ফেললে টেপে একটি তিরচিহ্ন দেখতে পাওয়া যাবে।

[আরও পড়ুন: মাথায় ঘোমটা টেনে লালবাগের গণেশ দর্শন, সানি লিওনিকে ‘সংস্কারি’ তকমা নেটপাড়ার]

পরিণীতি ও রাঘবের বিয়ের গোপনীয়তা বজায় রাখতে ঢেলে সাজানো হয়েছে হোটেলের নিরাপত্তা ব্যবস্থা। শোনা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানের ক’দিন হোটেল কর্মচারী ছাড়া অন্য কেউ সেখানে প্রবেশ করলে তাঁদের পুরোপুরি স্ক্যান করা হবে। শহরের ১৫টি স্থানে কড়া নিরাপত্তা বেষ্টনী তৈরি করা হয়েছে। প্রতি মুহূর্তে চলবে মনিটরিং।

ইতিমধ্যেই অল্প অল্প করে শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। দিল্লিতে রাঘবের বাড়িতে অনুষ্ঠিত হল সুফি নাইট। দুই পরিবারের উপস্থিতিতে জমজমাট এই সুফি নাইট। এ ইতিমধ্যেই প্রিয়াঙ্কার মা মধু চোপড়া যোগ দিয়েছেন অনুষ্ঠানে। শুক্রবার হয়েছে মেহেন্দি অনুষ্ঠান। শনিবার সঙ্গীত অনুষ্ঠানে মেতে উঠবেন চোপড়া ও চাড্ডা পরিবার।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, খাঁটি পাঞ্জাবি রীতি মেনেই বিয়ে হবে। যার থিম নয়ের দশক। শোনা যাবে নয়ের দশকের বলিউড গান। শোনা গিয়েছে, বিয়ের দিন মণীশ মালহোত্রার লহেঙ্গায় সেজে উঠবেন পরিণীতি। ২৪ সেপ্টেম্বর দুপুরেই শুরু হবে বিয়ের অনুষ্ঠান। রাতে বড় পার্টিও দেবেন রাঘনীতি।

[আরও পড়ুন: ‘বিগ ফ্রাইডে’ আপডেট! ১৫ দিনে ১০০০ কোটির কাউন্টডাউন শুরু ‘জওয়ান’-এর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement