shono
Advertisement

শামির ‘খেলা’য় সারারাত জাগলেন পায়েল! সকাল হতেই জানেন কি করলেন অভিনেত্রী?

কয়েকদিন আগে শামিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন পায়েল।
Posted: 01:47 PM Nov 16, 2023Updated: 01:49 PM Nov 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শামি, শামি, শুধুই মহম্মদ শামি! হ্যাঁ, যবে থেকে বিশ্বকাপে শামি দুরন্ত খেলছেন, তবে থেকেই শামিকে মন-প্রাণ শপে দিয়েছেন পায়েল। অভিনেত্রীর এক্স হ্যান্ডেলে চোখ রাখুন, দেখবেন শামিকে নিয়ে একের পর এক টুইট। বিশ্বকাপের সেমিফাইনালে শামি যখন নিউজিল্যান্ডের একটার পর একটা উইকেট পকেটে পুরছেন, ঠিক তখনই ম্যাচ দেখে উত্তেজিত পায়েল। শামির ঝুলিতে যখন এক ম্যাচে ৭ উইকেট! তখন আর নিজেকে সামলাতে পারলেন না পায়েল। টুইট করে শামির উদ্দেশে চুমু ছুঁড়লেন অভিনেত্রী। 

Advertisement

তবে শামির প্রতি পায়েলের প্রেম এই চুমুতেই শেষ নয়। অভিনেত্রীর নতুন টুইট জানান দিচ্ছে, বুধবার সারারাত জেগে কাটিয়েছেন তিনি। নেটিজেনরা বলছেন, শামি পারফরম্যান্স দেখেই কি রাতে একেবারেই ঘুমতে পারেননি তিনি! পায়েল অবশ্য় এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন। শুধু টুইটে জানিয়ে দিয়েছেন, ‘শুভ সকাল… এখন আমি ঘুমতে গেলাম।’

[আরও পড়ুন: চক দে ইন্ডিয়া! ভারতের বিশ্বজয়ের আশায় বিরাট মন্ত্র দিলেন ‘ক্যাপ্টেন কবীর’ শাহরুখ]

কয়েকদিন আগেই সোশাল মিডিয়ার হাত ধরে শামিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন শামি। হইচই পড়ে গিয়েছিল নেটপাড়ায়। এমনকী, এক্স হ্য়ান্ডেলে পোস্ট করে কয়েকদিন আগে প্রেমে হাবুডুবু খাওয়ার কথাও লিখেছিলেন পায়েল। তবে পায়েলকে এসব জিজ্ঞাসা করলেই, অভিনেত্রী চুপটি করে শুধু হাসছেন।

[আরও পড়ুন: বিরাটের বায়োপিকে রণবীর কাপুর! সৌরভের চরিত্র ফসকানোর পর সুবর্ণ সুযোগ, কী বললেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement